জাঁকজমক আয়োজনে ‘স্পার্কল ফেইরিস’র ১ম বর্ষপূর্তি ও রাইজিং স্টারের জিটুজি অনুষ্ঠিত।

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১২:৩১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৮ | আপডেট: ১২:৩১:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৮
জাঁকজমক আয়োজনে ‘স্পার্কল ফেইরিস’র ১ম বর্ষপূর্তি ও রাইজিং স্টারের জিটুজি অনুষ্ঠিত।

জাঁকজমক আয়োজনে ‘স্পার্কল ফেইরিস’র ১ম বর্ষপূর্তি ও রাইজিং স্টারের জিটুজি অনুষ্ঠিত……….
গতকাল ৭ সেপ্টেম্বর ২০১৮ রোজ শুক্রবার রাজধানীর ধানমন্ডির একটি রেস্টুরেন্টে বর্নাঢ্য ও জাঁকজমক আয়োজনে নারী উদ্যোক্তা ও তরুন উদ্যোক্তাদের ফেসবুক গ্রুপ ‘স্পার্কল ফেইরিস’ ১ম বর্ষপূর্তি ‘ অনুষ্ঠান এবং রাইজিং স্টার গ্রুপ এর মিনি জি টু জি অনুষ্ঠিত হয়েছে । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বদেশ টিভি, রেডিও স্বদেশ, স্বদেশ নিউজ২৪ এর চেয়ারম্যান জনপ্রিয় সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত্ব অারজে সাইমুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০১৮ এর টপ টেন জনপ্রিয় মডেল সেরিনা মজুমদার, জনপ্রিয় মডেল অভিনেত্রী নুসরাত জাহান নিপা ও জেসমিন মৌসুমী এবং কন্ঠশিল্পী তারেক হামিম । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নারী উদ্যোক্তাদের ফেসবুক গ্রুপ ‘স্পার্কল ফেইরিস’ ও পালকির কর্ণধার মেহজাবিন মালিহা মুমু। মুমু বলেন- মূলত ‘স্পার্কল ফেইরিস’ ১ম বর্ষপূর্তি উপলক্ষে আয়োজন করা হয়েছে এই অনুষ্ঠানের আর এবার রাইজিং স্টার কম্বাইন্ড গ্রুপের মেম্বারদের নিয়ে মেয়েদের পাশাপাশি ছেলেরাও অংশগ্রহন করেছে। বরাবরের মতো স্বদেশ টিভি মিডিয়া পার্টনার । গতবারের অনেক স্পন্সরদের পাশাপাশি নতুন অনেকে যুক্ত হয়েছেন। স্পার্কল ফেইরিস’ ও রাইজিং স্টার এর সকল স্পন্সর, মেম্বারদের সহযোগিতাসহ আমাদের মডারেটর সোনিয়া ও ভলেনটিয়ার আস্থা অনেক সাপোর্ট ও পরিশ্রম করেছে।

আর স্পেশাল ধন্যবাদ আমার সবার প্রিয় আরজে সাইমুর রহমান ভাইয়াকে যিনি এত ব্যস্ততার মাঝে আমাদের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আমাদের সময় দিয়েছেন। আর আমার প্রিয় সেরিনা আপু, নিপা আপু, মৌসুমি আপু ও তারেক ভাইকে ধন্যবাদ। আর আজ আমাদের নিপা আপুর জন্মদিন ছিল তার জন্মদিনের খুশিও আমরা সবাই ভাগাভাগি করেছি। সবার সহযোগিতা ও ভালবাসা নিয়ে আগামীতে আরো বড় পরিসরে অনুষ্ঠান করবো। সবাই আমার এই গ্রুপ ও পালকি পেজের জন্য দোয়া করবেন।

অনুষ্ঠানে ছিল মন মাতানো নাচ, গান, র‍্যাম্প, ক্রেস্ট গিভিং সিরিমনি, র‍্যাফেল ড্র ও লাঞ্চ। ছিল স্বদেশ টিভির ইন্টারভিউ । সকল মেম্বাররা মনের মাধুরী মিশিয়ে ফটো সেশন করেছেন জনপ্রিয় ফটোগ্রাফার শেখ সাদি। আরো ছিলেন রেজা, মিরর ফ্রেম এর ধামাকা। স্বদেশ টিভির সাক্ষাতকার শীঘ্রই দেখতে পাবেন স্বদেশ টিভি অফিসিয়ার ইউটিউব চ্যানেলে ও ফেসবুক পেজ এ। নিচে স্বদেশ টিভির ইউটিউব ও ফেসবুক পেজ লিংক দেওয়া হলো।

https://www.facebook.com/swadesh.tv/

https://www.youtube.com/c/swadeshtv