টাঙ্গাইলে চলন্ত বাসে কিশোরীকে ধর্ষণের ঘটনায় আটক ১

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১০:৫৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০১৮ | আপডেট: ১০:৫৩:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০১৮
টাঙ্গাইলে চলন্ত বাসে কিশোরীকে ধর্ষণের ঘটনায় আটক ১

টাঙ্গাইল: টাঙ্গাইলে চলন্ত বাসে এক প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণের সঙ্গে জড়িত সন্দেহে বাসের হেলপার নাজমুলকে (২২) আটক করেছে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা পুলিশ। গ্রেপ্তারকৃত নাজমুল ভূঞাপুরের ৩ নং পুনর্বাসন এলাকার আতোয়ার রহমানের ছেলে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বঙ্গবন্ধু সেতু পূর্ব এলাকায় ওই প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ করে বাসের স্টাফরা।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশারফ হোসেন বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে টাঙ্গাইল থেকে ছেড়ে যাওয়া একটি লোকাল বাস অল্প যাত্রী নিয়ে বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় বাসস্ট্যান্ডে যাচ্ছিল।

পরে এক কিশোরী ছাড়া সব যাত্রী তাদের গন্তব্যে নেমে যায়। এ সুযোগে ওই কিশোরীকে একা পেয়ে ড্রাইভার, সুপারভাইজার ও হেলপার মিলে তাকে ধর্ষণ করে।

মেয়েটির চিৎকার শুনতে পেয়ে মহাসড়কে টহলরত পুলিশ বাসটির পিছু নেয়। পরে বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় বাসস্ট্যান্ডে গিয়ে হেলপারকে আটক করা হয়।

তবে বাসের সুপারভাইজার বিশু এবং চালক আলম পালিয়ে যায়। এ সময় ওই কিশোরীকে উদ্ধার করা হয়। ওসি আরও বলেন, মেয়েটি তার নাম পরিচয় না বলতে পারায় বুদ্ধি প্রতিবন্ধী হতে পারে বলে ধারণা করা হচ্ছে। সে বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তিনি বলেন, এসআই নুরে আলম এ ঘটনায় বাদি হয়ে মামলা দায়ের করেছেন। পরে আটককৃত হেলপারকে টাঙ্গাইল বিশেষ আদালতে পাঠালে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। অভিযুক্ত ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।