পাসপোর্ট অফিসে রোহিঙ্গা সহ দালাল আটক

প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০১৮ | আপডেট: ১০:০০:অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০১৮
পাসপোর্ট অফিসে রোহিঙ্গা সহ দালাল আটক

বরিশাল বিভাগীয় পাসপোর্ট অফিস থেকে এয়ারপোর্ট থানা পুলিশ দালালের হাত থেকে এক রোহিঙ্গা তরুণীকে উদ্ধার করে । গতকাল সোমবার (২০ আগস্ট) দুপুরে তাদের আটক করা হয়। আটক রোহিঙ্গা তরুণী সোনিয়া (২০) কে জিজ্ঞাসাবাদে মায়ানমারের নাগরিক বলে স্বীকার করেছেন ।

এ বিষয়ে এসআই আজমলহোসেন জানান, পাসপোর্ট অফিস ঐ তরুনীকে পাসপোর্ট বানিয়ে দেয়ার জন্য দুটি লোক নিয়ে যায় । এসময় পাসপোর্ট অফিসের কর্মকর্তারা মেয়েটির কাছে নাম ঠিকানা জিজ্ঞাসাবাদ করলে সন্দেহজনক হয় । পাসপোর্ট অফিসের কর্মকর্তারা বিমানবন্দর থানা পুলিশ খবর দেয় । এসময় ঐ তরুণীর সাথে থাকা এক ব্যক্তি পালিয়ে যেতে সক্ষম হয় । অপর ব্যক্তি কবির হোসেন কে আটক করে ।

এ বিষয়টি নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল জানান, আটক তরুণী সোনিয়া নগরীর কাশিপুরস্থ পাসপোর্ট অফিসে আসে পাসপোর্ট করতে। এসময় ঘটনা স্থান থেকে রোহিঙ্গা তরুণীসহ এক জনকে আটক করা হয়। বর্তমানে ঐ তরুনি কোতয়ালী মডেল থানায় ভিক্টিম সাপর্টে রাখা হয়েছে। আটককৃত অপর ব্যক্তি কবির হোসেকে কি করা হবে এই প্রশ্নে (ওসি) মুকুল জানান, এখনো তার বিষয়ে কোন সিদ্ধান্ত জানাতে পারছি না । উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনার পর এই বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।’’