বন্দর হচ্ছে নারায়ণগঞ্জের হেড কোয়াটার ———– এ্যাড: আনিসুর রহমান দিপু

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৯:৪১ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০১৮ | আপডেট: ৯:৪১:অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০১৮
বন্দর হচ্ছে নারায়ণগঞ্জের হেড কোয়াটার ———– এ্যাড: আনিসুর রহমান দিপু

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির অন্যতম সদস্য নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য এ্যাডভোকেট আনিসুর রহমান দিপু বলেছেন,আগামী নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনে নৌকার প্রার্থীকে যে কোন মূল্যে জয়যুক্ত করতে হবে। বন্দর হচ্ছে নারায়ণগঞ্জের হেড কোয়াটার। এই বন্দরে যদি নৌকার অবস্থা নড়বড়ে হয় তাহলে রূপগঞ্জ সোনারগাঁ আড়াইহাজার সিদ্ধিরগঞ্জেও একই পরিস্থিতি দেখা দিবে। আমাদেরকে সেই পরিস্থিতি থেকে উত্তরণ হতে হবে। শুক্রবার বিকেল ৫টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষ্যে বন্দরের চৌরাপাড়াস্থ প্রধাণ সড়েেক আওয়ামীলীগ আয়োজিত দোয়ার মাহফিলপূর্বক আলোচনা সভায় প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

এ্যাডভোকেট দিপু আরো বলেন,আন্তজার্তিক চক্রান্তের মাধ্যমে স্বাধীনতার পক্ষের শক্তিকে ২১বছর ক্ষমতায় আসতে দেয়নি। বাংলার জনগণ যখন বুঝতে পেরেছে ঠিক তখনই আবার আওয়ামীলীগের হাতে মুঠোয় চলে এসেছে এখন দেশে উন্নয়ন আর উন্নয়ন হচ্ছে। ২১ বছর পর এই রাষ্ট্রের উন্নয়ন হতে যাচ্ছে আবার সেই হায়েনারা ষড়যন্তে লিপ্ত রয়েছে। আজকে উন্নয়নের রোল মডেল সৃষ্টি হয়েছে। আজকে উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ।

 

আজকে শেখ হাসিনার উন্নয়ন যেন দৃষ্টান্ত হয়ে দাড়িয়েছে। আজকে কমনওয়েলথের মহাসচিব বলেন উন্নয়ন কিভাবে করতে হয় শেখ হাসিনার দিকে তাকিয়ে দেখো,আজকে বাংলাদেশের দিকে তাকিয়ে দেখো। আজকে ওবামা বলেন,রাশিয়ার প্রেসিডেন্ট বলে,সিরিয়ার প্রেসিডেন্ট বলে একটা পাগল আছে ট্রাম্প সেও বলেন যদি উন্নয়ন করতে চাও তাহলে বাংলাদেশের দিকে তাকিয়ে দেখো। নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর বিষয়ক সম্পাদক মোঃ শহীদুল্লাহ মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা শফিউদ্দিন আহাম্মদ, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলহাজ¦ জাহাঙ্গীর আলম,মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট হান্নান আহমেদ,বাংলাদেশ অধ্যক্ষ সমিতি’র সাধারণ সম্পাদক অধ্যক্ষ মন্তাজউদ্দিন মর্তূজা,সদস্য এ্যাডভোকেট মোঃ ইসহাক ও সোহাগপুর টেক্সটাইল মিলের সভাপতি আবুল হাসেম প্রেসিডেন্ট। ২৫নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট আল আমিন মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বন্দর থানা আওয়ামীলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক মোঃ শাহজাহান মোল্লা,মোঃ ইউসূফ,মোঃ গোলাম মোস্তফা ভূইয়া,মোঃ ফয়েজ,মোঃ নাদিম প্রমুখ।