অবহেলীত নারীদের উদ্বুদ্ধ করতে কাজ করে যাচ্ছেন এম পি টিপু সুলতান

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৯:০৭ অপরাহ্ণ, আগস্ট ৯, ২০১৮ | আপডেট: ৯:০৭:অপরাহ্ণ, আগস্ট ৯, ২০১৮

বাবুগঞ্জ প্রতিনিধি॥

বাবুগঞ্জ-মুলাদী এই দুই উপজেলার প্রত্যান্ত অঞ্চলের অবহেলীত নারীদের উদ্বুদ্ধ করতে কাজ করে যাচ্ছেন বরিশাল-৩ আসনের সাংসদ এমপি টিপু সুলতান। তিনি গত একসপ্তাহে তার নির্বাচনী এলাকার প্রত্যান্ত অঞ্চলে গিয়ে নারীদের সংগঠিত করতে সভা-সমাবেশ করে ব্যস্ত সময় পার করছেন বলে জানিয়েছেন তার রাজনৈতিক নেতা-কর্মীরা।

 

বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা,মানিককাঠী ও দ্বারিকায় চোখে পরার মত নারী সমাবেশে তিনি নারীদের সচেতনতার লক্ষে বক্তব্য রাখেন।এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৯আগস্ট) বিকালে দ্বারিকা প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে আয়োজিত এক নারী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ এ্যাড: শেখ মোঃ টিপু সুলতান নারীদের উদ্বুদ্ধ করনে স্যানিটেশন,বাল্য বিবাহ,জন্ম নিয়ন্ত্রন ও মাদকের ভয়াবহতা নিয়ে আলোচনা করেন।

 

এসময় তিনি বর্তমান সরকারের নারী বান্ধব বিভিন্ন কর্মকান্ড ও পরিকল্পনা সম্পর্কে আলোকপাত করেন। উক্ত সভায় সেকান্দার আলীর সভাপতিত্ত্বে ও যুবমৈত্রীর সাঃ সম্পাদক হাচানুর রহমান পান্নুর সঞ্চালনায় বক্তব্য রাখেন বাবুগঞ্জ উপজেলা কৃষক সমিতির সভাপতি অধ্যাপক গোলাম হোসেন,ওয়ার্কার্স পার্টির নেতা মোক্তার হোসেন মাষ্টার,মোঃ সামসুল হক,যুবমৈত্রীর সভাপতি আলাউদ্দিন খান,সহ-সভাপতি আবু হানিফ হাওলাদার,নারী নেত্রী মায়া বেগম,তাছলিমা বেগম প্রমুখ। বক্তারা নারীদের সর্বাধিক অধিকার নিশ্চিত করায় প্রধান মন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করেন।