জরুরী ০১৭১৭৫০৯৯৬৫ নম্বরে কল করুন, মেয়র সাদিক

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৭:৪৬ পূর্বাহ্ণ, আগস্ট ৬, ২০১৮ | আপডেট: ১২:৫৩:পূর্বাহ্ণ, আগস্ট ৮, ২০১৮
জরুরী ০১৭১৭৫০৯৯৬৫ নম্বরে কল করুন, মেয়র সাদিক

বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরে অন্যায়ভাবে প্রভাব বিস্তার এবং ব্যক্তিস্বার্থ আদায়ের চেষ্টাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন। পাশাপাশি কোনো অভিযোগ থাকলে ০১৭১৭৫০৯৯৬৫ মোবাইল নম্বরে জানানোর অনুরোধ করেছেন তিনি।

 

 

রোববার (৫ আগস্ট) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নবনির্বাচিত মেয়র অনিয়মের বিরুদ্ধে এই কঠোর অবস্থান প্রকাশ করেন। গত ৩০ জুলাই বরিশাল সিটি নির্বাচনে মেয়র পদে বিজয়ী হন সাদিক আব্দুল্লাহ। এখন কেবল আনুষ্ঠানিক শপথগ্রহণের বাকি।

 

সংবাদ বিজ্ঞপ্তিতে সাদিক আব্দুল্লাহ বলেন, আমি বরিশাল নগরের সর্বস্তরের মানুষের সেবক হিসেবে কাজ করতে চাই। বিভিন্ন মাধ্যমে খবর আসছে, একটি স্বার্থান্বেষী মহল আমার নাম ব্যবহার করে সিটি করপোরেশনসহ বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরে অন্যায়ভাবে প্রভাব বিস্তার এবং ব্যক্তিস্বার্থ আদায়ের চেষ্টা করছেন। আমি হুঁশিয়ারি দিয়ে বলতে চাই, এ ধরনের কোনো অন্যায় অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগ পাওয়া গেলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

 

এ ধরনের কোনো অভিযোগ থাকলে কিংবা ঘটনার শিকার হয়ে থাকলে ০১৭১৭৫০৯৯৬৫ নম্বরে জানানোর অনুরোধ করে মেয়র জানান, সঠিক অভিযোগকারীর পরিচয় গোপন ও তার নিরাপত্তার দায়িত্ব নেবেন তিনি।