গাইবান্ধায় গুলিবিদ্ধসহ দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ, জুলাই ২২, ২০১৮ | আপডেট: ৪:১৬:অপরাহ্ণ, জুলাই ২২, ২০১৮

গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় বকুল মিয়া (২৩) নামের এক ভ্যানচালক ও সাদুল্লাপুর উপজেলায় গুলিবিদ্ধ অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকাল সাড়ে নয়টার দিকে পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের শিশুদহ এলাকা থেকে বকুল মিয়া ও ভোররাত ৩টার দিকে সাদুল্লাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের ভাতগ্রাম এলাকা থেকে গুলিবিদ্ধ অজ্ঞাত ওই ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

বকুল মিয়ার বাড়ী পাশ্ববর্তী দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার চককাঠালতলা গ্রামে।

পলাশবাড়ী ও সাদুল্লাপুর থানার পুলিশ এবং ইউপি চেয়ারম্যান সুত্রে জানা যায়, রোববার সকালে পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের শিশুদহ এলাকায় বকুল মিয়ার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে সকাল সোয়া নয়টার দিকে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা সদর হাসপাতালে পাঠায়।

অপরদিকে সাদুল্লাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের ভাতগ্রাম এলাকা থেকে রোববার ভোররাত তিনটার দিকে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। পরে সকালে ময়নাতদন্তের জন্য তার লাশ গাইবান্ধা জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।

ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ টি এম রেজানুল ইসলাম বাবু বলেন, নিহত ওই ব্যক্তির বাড়ী পাশ্ববর্তী পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়নের সাঁতারপাড়া গ্রামে হতে পারে বলে এলাকার বিভিন্নজনের কাছে থেকে শোনা যাচ্ছে।

পলাশবাড়ী থানার এস আই সেলিম মিয়া বলেন, ময়নাতদন্তের পর বকুল মিয়ার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন বলেন, অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তির পরিচয় খোঁজার চেষ্টা চলছে। তবে তিনি ডাকাতদলের সদস্য হতে পারেন বলে ধারনা করা হচ্ছে।