মাদারীপুরে চার বছর বয়সী শিশুকে ধর্ষণ, পলাতক ধর্ষক!

নাজমুল হক নাজমুল হক

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৯:৩৮ অপরাহ্ণ, জুলাই ২০, ২০১৮ | আপডেট: ৯:৩৩:পূর্বাহ্ণ, জুলাই ২১, ২০১৮

মাদারীপুরে চার বছর বয়সী এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে ৬০ বছর বয়সী এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনার পর থেকে অভিযুক্ত ওই ব্যক্তি পলাতক রয়েছে। এদিকে শিশুটি অসুস্থ অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছে।

স্থানীয় ও ভুক্তভোগী পরিবারের সুত্র জানায়, মাদারীপুর পৌর শহরের তরমুগুরিয়া (বালু ঘাট ) এলাকার এনাম মাতুব্বর বাড়ির দ্বিতীয় তলায় ভাড়াটিয়া মিতু বেগমের ঘরে গৃহপরিচারিতার কাজ করতো এক নারী। ওই নারীর সাথে তার চার বছর বয়সী শিশুটিও থাকতো। একই বাসায় কাজ করতো বারেক নামে আরো এক ব্যক্তি।

আজ শুক্রবার দুপুরের পরে মিতু পারিবারিক কাজে তার স্বজনের সাথে ঘরের বাহিরে যায়। তখন ঘরের ভিতরে ওই গৃহপরিচারিতা, শিশু ও বারেকও অবস্থান করছিল।

বারেক কাজের ফাকে সুকৌশলে ওই শিশুটিকে বাসার ছাদে নিয়ে যায়। এরপরে শিশুকে প্রলভোন দেখিয়ে ধর্র্ষণের চেষ্টা করে। এমনকি শিশুটির লজ্জা স্থানে হাত দেওয়াসহ বিভিন্ন ভাবে যৌন কাজ করে, শিশুটির চিৎকার করলে বাসার মালিক মিরা বেগম ও ভিতরে থাকা অন্যরা চলে আসে। পরে শিশুটিকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

শিশুটির মা অভিযোগ করে বলেন, আমার চার বছরের মেয়ের সাথে এমন জঘন্য অন্যায়ের সঠিক বিচার চাই।

বাড়ীর ভারাটিয়া মিতু বেগম বলেন, বারেক আমার বাসায় কাজ করে, তবে আমি তাকে ভালো ভাবে চিনিনা। আমিও চাই বারেকের কঠিন বিচার হোক।

মাদারীপুর সদর মডেল থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান জানান, ‘আমি লোকমুখে এমন একটি কথা শুনেছি। বিষয়টি খুবই দুঃখজনক। ভুক্তোভোগী শিশুর মা আমাদের এ বিষয় কিছুই জানায়নি। যদি সে আমাদের কাছে অভিযোগ করে তাহলে আমরা আইন অনুযায়ী তদন্ত করে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নিব।’