ইসলামপুরে ১২৫টি পরিবারে শুভ বিদ্যুতায়ন করলেন এমপি মাহজাবিন খালেদ

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৮:০১ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০১৮ | আপডেট: ৮:০১:অপরাহ্ণ, জুলাই ১৯, ২০১৮

জামালপুরের ইসলামপুর উপজেলার চরগোয়ালীনী ইউনিয়নের কান্দারচর ফকিরপাড়া গ্রামে ১২৫ টি পরিবারে নতুন বিদ্যুৎ সংযোগ শুভ উদ্বোধন করা হয়েছে।

গতকাল দুপুরে ফকিরপাড়া গ্রাম আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফ আলী সভাপতিত্বে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জামালপুরের সংরক্ষিত আসনের সংসদ সদস্য মাহজাবিন খালেদ বেবী। উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন
ইসলামপুর পল্লীবিদ্যুৎ জোনাল অফিসের এজিএম মনোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা আনছার আলী , রাশেদ খান, নারায়ন মোদক, জহুরুল ইসলাম, শহীদুল্লাহ আকন্দ, আঃ ছালাম মাষ্টার , হাবিব প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন মোবারক হোসেন। প্রধান অতিথি এমপি মাহজাবিন খালেদ তার বক্তব্যে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিতে যে উদ্যোগ নিয়েছে এরই ধারাবাহিকতায় কান্দারচর ফকির পাড়া গ্রাম ১২৫টি সংযোগ উদ্ভোধন করা হলো। এছাড়াও যেখানে বিদ্যুৎ পৌছে দেওয়া সম্ভব্য না সেখানে সোলার দেওয়া হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এর উন্নয়ন কর্মকান্ডকে অব্যাহত রাখার জন্য আসন্ন নির্বাচনে সবাইকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।
অনুষ্ঠানে জানানো হয়, কান্দারচর ফকির পাড়া গ্রামের ১২৫টি নতুন বিদ্যুৎ সংযোগ দেওয়ায় দীর্ঘ দিনের বিদ্যুতের চাহিদা পূরণ হলো। এই বিদ্যুতায়ন প্রকল্পটি বাস্তবায়ন করতে সরকারি হিসাবে ব্যয় হয়েছে ৩১ লাখ ৭৮ হাজার টাকা।