সরকারে উন্নয়নের বার্তা নিয়ে এমপি মাহজাবিন খালেদ বেবী’র ইসলামপুরে গণসংযোগ

ওসমান হারুনী ওসমান হারুনী

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০১৮ | আপডেট: ৫:২৭:অপরাহ্ণ, জুলাই ১৯, ২০১৮

জামালপুরের সংরক্ষিত আসনের এমপি মাহজাবিন খালেদ বেবী সরকারের উন্নয়ন কর্মকান্ডের বার্তা নিয়ে আসন্ন সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চেয়ে ইসলামপুর উপজেলায় গণসংযোগ করেছেন।

 

আজ বৃহস্পতিবার সকালে এমপি মাহজাবিন খালেদ জামালপুররের ইসলামপুরে পৌর এলাকার দক্ষিণ দরিয়াবাদ,কিসামতজাল্লা, কাশারীপাড়া , ফকিরপাড়া, সর্দারপাড়া,বেপারিপাড়া,পলবান্দা সহ বিভিন্ন ওয়ার্ডে সাধারণ ভোটাদের ঘরে ঘরে পায়ে হেঁটে গিয়ে খেটে খাওয়া মানুষদের সাথে শুভেচ্ছা বিনিময় ও প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে নৌকা প্রতীকে ভোট চান।

এসময় তিন ভোটারদের বলেন নৌকা ভোট দিলে বিফলে যায় না। দেশের যতো উন্নয়ন হয়েছে, তার সবগুলোই নৌকা প্রতীকে ভোট দেওয়ার ফলেই হয়েছে। তাই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় দেওয়াটাই হবে জ্ঞানীর জন্য মঙ্গলজনক।

 

গণসংযোগকালে এমপি বেবী মোশারফ আরো বলেছেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডকে অব্যাহত রাখতে আবার নৌকায় ভোট দিতে হবে। তিনি নারীদের উদ্দেশ্যে বলেছেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য মাঠে আপনাদের কাজ করতে হবে। গণসংযোগ কালে স্থানীয় আওয়ামীলীগ নেতা কর্মী ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে,জামালপুর সংরক্ষিত আসনের এমপি মহান স্বাধীনতা যুদ্ধের ১১নং সেক্টর কমান্ডার শহীদ খালেদ মোশারফের কন্যা মাহজাবিন খালেদ বেবী আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-২,ইসলামপুর আসনের সরাসরি ভোটে আওয়ামীলীগের একজন মনোনয়ন প্রত্যাশী। তাই তিনি সংরক্ষিত আসনের এমপি হওয়ার পর তার নিজ এলাকা ও মানুষের ভাগ্য উন্নয়ন নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। সেই সাথে বাংলাদেশ আওয়ামীলীগ তথা জন নেত্রী শেখ হাসিনার এক নিষ্ঠ কর্মী হিসাবে দায়িত্ব পালন করছেন ।