সরোয়ার পত্নীর গণসংযোগ, উচ্ছাসিত নগরীর ভোটাররা

প্রকাশিত: ১০:৩৭ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০১৮ | আপডেট: ১০:৪০:অপরাহ্ণ, জুলাই ১৯, ২০১৮
সরোয়ার পত্নীর গণসংযোগ, উচ্ছাসিত নগরীর ভোটাররা
আগামী ৩০ জুলাই বরিশাল সিটি করপোরেশন নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে চলছে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রচার-প্রচারণার কাজ। আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি ও ইসলামী আন্দোলন বাংলাদেশসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকরা চালাচ্ছেন প্রচার-প্রচারণার কাজ। প্রচার-প্রচারণায় থেমে নেই প্রার্থীদের স্বজনরাও।

সিটি নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ মার্কার মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ারের পক্ষে ভোট চাইতে এবার মাঠে নেমেছেন তার স্ত্রী নাসিমা সরোয়ার। নগরীর বিভিন্ন ওয়ার্ডে তিনি ধানের শীষের পক্ষে প্রচারনা চালিয়ে ভোট প্রার্থনা করেন।

 

সরেজমিনে গিয়ে দেখা যায়, বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি দলীয় মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ারের ধানের শীষ প্রতীকে ভোট চাইছেন তার স্ত্রী নাসিমা সরোয়ার। নগরীর বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে মজিবর রহমান সরোয়ারের ধানের শীষের পক্ষে ভোট চাইছেন তিনি। ভোটাররা নাসিমা সরোয়ারকে কাছে পেয়ে অনেকটা উল্লাস প্রকাশ করেন। অনেকে আবেগ আপ্লুত হয়ে নাসিমা সরোয়ারকে বুকে জড়িয়ে নেন।

নগরীর অনেক ভোটাররা এই প্রতিবেদককে জানান, নাসিমা সরোয়ার অনেক ভাল মনের মানুষ। তিনি মজিবর রহমান সরোয়ারের মতই সবাইকে ভালবাসেন, কাছে টানেন, মানুষের কষ্ট বোঝেন। আমরা নাসিমা সরোয়ারকে কাছে পেয়ে আনন্দিত। তারা আরও জানান, আমরা চাই মজিবর রহমান সরোয়ার বরিশাল সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হন। যাতে করে আমরা নাসিমা সরোয়ারকে এভাবেই সব সময় কাছে পেতে পারি।

অপরদিকে নগরীর চাঁদমারী এলাকায় বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার গণসংযোগকালে সাংবাদিকদের বলেন. ইভিএমের বিষয়টা এখনও জনগণ জানেনা। কাজেই ইভিএম করলেই যে নির্বাচন সুষ্ঠু হবে সেটা ঠিক নয়, বরং সুষ্ঠু নির্বাচনের জন্য গাজীপুর ও খুলনার যে ত্রুটি-বিচ্যুতি হয়েছে সেগুলো দূর করতে হবে।