ভোলা সরকারি কলেজে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১১:০৭ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০১৮ | আপডেট: ১১:০৭:অপরাহ্ণ, জুলাই ১৮, ২০১৮
ভোলা সরকারি কলেজে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত
ইমতিয়াজুর রহমান !! 
ভোলা প্রতিনিধি : “সবুজে বাঁচি সবুজ বাঁচাই, নগর প্রাণ প্রকৃতি সাজাই” এ প্রতিপাদ্য বিষয়কে সামণে রেখে মহান স্বাধীনতা যুদ্ধের ত্রিশ লক্ষ শহীদদের স্মরণে সারা দেশের ন্যায় ভোলা সরকারি কলেজে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়৷ বুধবার(১৮জুলাই) কলেজ ক্যাম্পাসে বিভিন্ন ফলজ গাছ রোপণ করে এ কর্মসূচী করা হয়।
ভোলা সরকারি কলেজ যুব রেড ক্রিসেন্ট সোসাইটি ইউনিট,বিএনসিসি ও রোভার স্কাউটস এর আয়োজিত বৃক্ষরোপণ কর্মসূচী উদ্বোধন করেন ভোলা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর পারভীন আখতার।
এ সময় উপস্থিত ছিলেন,ভোলা সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর গোলাম জাকারিয়া, উদ্ভিদবিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ জামাল উদ্দিন,ভোলা সরকারি কলেজ বিএনসিসি পিইউও মোঃ মাইনুল হোসেন, বিএনসিসি সার্জেন্ট মোঃ ইকবাল হোসেন, বিএনসিসি কর্পোরাল মেহেদী হাসান, বিএনসিসি সদস্য মোঃ রাফি, মোঃ সোহাগ, মোঃ আকবর প্রমুখ।
এ সময় আরও উপস্থিত ছিলেন,ভোলা জেলা যুব রেড ক্রিসেন্ট সোসাইটির উপ-প্রধান-১ মোঃ আনোয়ার হোসেন,প্রশিক্ষণ বিভাগ প্রধান মোঃ সাদ্দাম হোসেন,সিনিয়র যুব সদস্য মাইনুল এহসান,যুব সদস্য  নোমান মাহমুদ, মিতু,শামীম এবং ভোলা সরকারি কলেজের রোভার স্কাউটস সদস্য  প্রমুখ।
এ সময় বক্তারা বলেন,বাসযোগ্য পৃথিবীর জন্য সবুজ গাছ এবং বেশি বেশি ফলজ গাছ লাগাতে হবে। খাদ্য চাহিদা মেটাতে এবং বেঁচে থাকার জন্যই আমাদেরকে গাছ লাগাতে হবে। বাড়িতে গিয়েও একটি করে ফলের গাছ লাগাবে এবং এর সঠিক পরিচর্যা করবে, তাহলেই আজকের এই কর্মসূচি ফলপ্রসূ হবে।