আল’বদর ও রাজাকারের সন্তানদের চাকরী থেকে অব্যহতী দেওয়া হবে। নৌপরিবহন: মন্ত্রী

নাজমুল হক নাজমুল হক

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত: ৭:৩০ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০১৮ | আপডেট: ৭:৩০:অপরাহ্ণ, জুলাই ১৮, ২০১৮
আল’বদর ও রাজাকারের সন্তানদের চাকরী থেকে অব্যহতী দেওয়া হবে। নৌপরিবহন: মন্ত্রী
  • আল’বদর ও রাজাকারের সন্তানদের চাকরী থেকে অব্যহতী দেওয়া হবে। নৌপরিবহন: মন্ত্রী
  • আল’বদর ও রাজাকারের অর্থসম্পদ ও জায়গাজমি বাজেয়াপ্ত করা হবে–নৌপরিবহন: মন্ত্রী

নাজমুল হক, মাদারীপুর ॥ এই স্বাধীন বাংলাদেশে আলবদর, রাজাকার ও দেশদ্রহী” সন্তান’দের বর্তমান মুক্তিযুদ্ধের চেতনার সরকারের সকল সুযোগ-সুবিধা ও চাকরী থেকে অব্যহতী দেওয়া হবে। মাদারীপুরে শেখ কামাল ফুটবল প্রতিযোগিতা টুর্নামেন্ট ২০১৮ উদ্ধোধন শেষে সাংবাদিদের এক প্রশ্নের জবাবে নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি এ কথা বলেন।

 

মাদারীপুরে আচমত আলী খান ষ্টেডিয়ামে সাইফ পাওয়ারটেক লিঃ এর পৃষ্ঠপোষকতায় ও মাদারীপুর জেলা ক্রিড়া সংস্থার ব্যবস্থাপনায় বুধবার দুপুর ১২টা দিকে এক আনন্দ মুখর পরিবেশে বর্ণঢ্য আয়োজনের মধ্যে দিয়ে শেখ কামাল ফুটবল টুর্নামেন্ট ২০১৮ শুভ উদ্ধোধন করেন নৌ-পরিবহন মন্ত্রী। উদ্ধোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ত্রিশ লক্ষ শহীদের বিনিময়ে আমাদের স্বাধীনতা, আর সেই স্বাধীন দেশে আলবদর, রাজাকার ও তাদের সন্তানদের সরকারী চাকুরী ও সুযোগ সুবিধা ভোগ করতে পারবেনা এমনকি তাদের অর্থ, সম্পদ ও জায়গাজমি বাজেয়াপ্ত করা হবে। নৌ মন্ত্রী আরো বলেন, বর্তমান মুক্তিযুদ্ধের চেতনার সরকারের এই স্বাধীন বাংলাদেশে কোন আলবদর, রাজাকার ও দেশদ্রহী’র সন্তানরা সুযোগ-সুবিধা ভোগ করে ও চাকরীরত থাকে তাদের অব্যহতী দেওয়া হবে।

 

শেখ কামাল ফুটবল টুর্নামেন্ট এ দুই গ্রুপে ৮টি দল অংশগ্রহন করবে। উদ্বোধনী খেলায় শক্তিশালী সবুজবাগ ক্রিড়া চক্র মাদারীপুর বনাম র্দূধর্ষ ফ্রেন্স ক্লাব পুরানবাজার অংশগ্রহন করে, এতে সবুজবাগ ক্রিড়া ৩-০ গোলে ফ্রেন্স ক্লাবকে হারায়।

 

মাদারীপুর জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুল ইসলাম এর সভাপতিত্বে শেখ কামাল ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন, নৌ-পরিবহন মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাদারীপুর জেলা পরিষদের চেয়ানম্যান বীরমুক্তিযোদ্ধা মিয়াজউদ্দিন খান, জেলা পুলিশ সুপার মোঃ সরোয়ার হোসেন, জেলা সিভিল সার্জন ফরিদ উদ্দিন, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ওবাইদুর রহমান খান কালু, অতিরিক্ত জেলা প্রসাশক আজাহার উদ্দিন, সাবেক মেয়র নুরেআলম বাবু চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাধ পাঠক, উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সাবেক পৌরসভার চেয়ারম্যান খলিলুর রহমান খান, শেখ কামাল ফুটবল প্রতিযোগিতা টুর্নামেন্ট ২০১৮ ফুটবল উপ-কমিটির সম্পাদক গোলাম কবির, জেলা ক্রীড়া সংস্থার সহ-সাধারন সম্পাদক ত্রিনাথ দাস, যুগ্ন সাধারন সম্পাদক জামিল হোসেন মনির প্রমুখ।