রিশাল শান্তিপূর্ণ ভাবে সিটি নির্বাচনের দাবীতে নগরীতে র‌্যালি

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০১৮ | আপডেট: ৫:৩৯:অপরাহ্ণ, জুলাই ১৮, ২০১৮
রিশাল শান্তিপূর্ণ ভাবে সিটি নির্বাচনের দাবীতে নগরীতে র‌্যালি
ডর ভয় দেখাইবেন আমার ভোট পাবেন না। এ প্রতিপাদ্য শ্লোগান নিয়ে আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন শান্তিপূর্ণের দাবী জানিয়ে নগরীতে র‌্যালি আলোচনা সভা ও গনস্বাক্ষরের আয়োজন করেছে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল বরিশাল জেলা কমিটি।
 বুধবার সকাল ১১টায় নগরীর অশ্বিনী কুমার টাইন হলে বরিশালের বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাক্ষ মোঃ হানিফের সভাপতিত্বে শান্তিপূর্ণ সিটি নির্বাচনের দাবী বক্তব্য রাখেন সরকারী বিএম কলেজের (অবঃ) অধ্যাপিকা শাহ সাজেদা,সরকারী বিএম কলেজের সাবেক অধ্যক্ষ স.ম.ইমানুল হাকিম,ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল প্রোগ্রাম ডিরেক্টর আমিনুল এহসান ও বরিশাল ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল কো-অডিনেটর দিপু হাফিজুর রহমান প্রমুখ।
এর পূর্বে টাউন হল চত্বরে সুষ্ঠু, অবাধ, নিরপক্ষ শান্তিপূর্ণ নির্বাচনের দাবী জানিয়ে গন স্বাক্ষর করেন নগরীর সর্বস্তরের নাগরিক।
পরে বেলুন-ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন পর্ব শেষ করে পরে তারা নগরীতে একটি র‌্যালি বের করে র‌্যালি নগরীর গুরুত্বপূণূ সড়ক প্রদক্ষিন করেন তারা।
আলোচনা সভায় বক্তরা বলেন প্রতিটি ক্ষেত্রে জয় পরাজয় থাকবে সেই পরাজয়কে কেন্দ্র করে নগরীতে কোন ধরনের অহিংসতা সন্ত্রাস নগরবাসী কোন নির্বাচনী প্রার্থীর কাছ থেকে আশা করে না।
নির্বাচনে অংশ নেয়া মেয়র,সাধারন ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীরা যেন সাধারন ভোটারদের ভোটধিকার প্রয়োগ করার ব্যাবস্থা করা সহ ভোটারদের নিরাপত্তার দিকে লক্ষ্য রেখে নির্বাচনী আচরন বিধি মেনে চলার আহবান জানান।