ঈদের নাটকে তৌসিফ-কাজল সুবর্ণ

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ৭:৫৪ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০১৮ | আপডেট: ৭:৫৪:অপরাহ্ণ, জুলাই ১৭, ২০১৮
ঈদের নাটকে তৌসিফ-কাজল সুবর্ণ

ঈদের নাটকে তৌসিফ-কাজল সুবর্ণ
প্রথমবারের মতো ঈদের একটি নাটকে জুটি বাঁধলেন ছোটপর্দার এই সময়ের জনপ্রিয় অভিনেতা তৌসিফ আহমেদ ও কাজল সুবর্ণ।নাটকটির শিরোনাম ‘নাম ভূমিকা’।

তুহিন বড়ুয়ার গল্পে ও শাহজাহান সৌরভের চিত্রনাট্য-সংলাপে নাটক নির্মাণ করেছেন রুমান রুমি। সম্প্রতি এই নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।

নাটকটির গল্পে দেখা যাবে, জাকির (তৌসিফ) গ্রামের ছেলে। তার বাবা (ফজলুর রহমান বাবু) কষ্ট করে ছেলেকে লেখাপড়া শিখিয়েছেন। কিন্তু সেই ছেলে ঢাকায় এসে বাবাকে ভুলে যায়।

বড়লোকের মেয়ে আজরিন (কাজল সুবর্ণ)কে ভালোবাসে জাকির। আজরীনের কাছেও গরীব বাবার পরিচয় লুকিয়ে নিজেকে বড়লোকের ছেলে হিসেবে পরিচয় দেয় সে। একসময় জাকির বাবা ঢাকায় আছে ছেলেকে দেখতে। দেখা হয়ে যায় ছেলের প্রেমিকার সাথেও। এভাবেই এগিয়ে যেতে থাকে ‘নাম ভূমিকা’ নাটকটির কাহিনী।

নির্মাতা সুএে জানা গেছে, ‘নাম ভূমিকা শিরোনামের নাটকটি কোরবানির ঈদে একটি বেসরকারী টিভি চ্যানেলে প্রচারিত হবে।

এ প্রসঙ্গে কাজল সুবর্ণ বলেন, খুব সুন্দর একটি কাহিনী নিয়ে নাটকটি নির্মিত হয়েছে। মূলত বাবা-ছেলের গল্প এটি। নাটকটিতে তৌসিফ ভাইয়ের বাবার চরিত্রে দেখা যাবে গুণী অভিনেতা ফজলুর রহমান বাবু ভাইকে।

এই প্রথম আমি আর তৌসিফ ভাই একসাথে কাজ করলাম। খুব ভালো লেগেছে উনার সাথে কাজ করে। খুবই হেল্পফুল শিল্পী উনি। কাজেই প্রথমবার কাজ করলেও বেশ ভালো হয়েছে কাজটি। আর বাবু ভাইতো বরাবরই অসাধারণ। উনার সাথে কাজ করাটা সবসময়ই শিক্ষণীয়। আশা করছি নাটকটি দর্শকদের মন ছুঁয়ে যাবে।