শেখ হাসিনার সালাম পৌঁছে দিয়ে নৌকায় ভোট চাইলেন: লিটন

প্রকাশিত: ১২:১০ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০১৮ | আপডেট: ১২:১০:অপরাহ্ণ, জুলাই ১৭, ২০১৮

যশোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন বাংলাদেশ আওয়ামী লীগ একটি আদর্শ ভিত্তিক রাজনৈতিক সংগঠন।

জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ সংগঠনটির নেতৃত্ব দিয়েছিলেন। আমাদের বঙ্গভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন এ সরকারের সাফল্য, উন্নয়ন এবং জননেত্রীর সালাম মানুষের কাছে পৌঁছে দিয়ে নৌকা মার্কায় ভোট চাইতে। ইতিমধ্যে আমরা শার্শার আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা লীগ, কৃষকলীগ ও ছাত্রলীগ শার্শার হাটে বাজারে শেখ হাসিনার সালাম দিয়ে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছি। কথাগুলো বললেল বেনাপোলে নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী প্রচারাভিযানে মেয়র লিটন।

সোমবার (১৬ জুলাই) বিকেল ৫টার সময় মেয়র আশরাফুল আলম লিটনের নেতৃত্বে বেনাপোল বলফিল্ড থেকে বিশাল এক বর্ণাঢ্য র‌্যালি বের হয় নির্বাচনী প্রচারাভিযানে। রোদ বৃষ্টি উপেক্ষা করে শার্শার বিভিন্ন গ্রাম থেকে নির্বাচনী ফেস্টুন ব্যানার নিয়ে মহিলা-পুরুষ আওয়ামী লীগ নেতাকর্মীরা দলে দলে প্রথমে বেনাপোল বলফিল্ডে উপস্থিত হয়। এ সময় ঐহিহ্যবাহী বেনাপোল বলফিল্ডে কানায় কানায় প্লাকার্ড হাতে সবুজ টুপি পরা নেতাকর্মীদের আগমনে ভরে উঠে।
এরপর র‌্যালিটি আশরাফুল আলম লিটনের নেতৃত্বে বন্দর নগরী বেনাপোলের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বলফিল্ডে এসে শেষ হয়।

প্রায় ১০ হাজার লোকের সমাগমে এ মিছিলটি বেনাপোল বলফিল্ড থেকে বের হলে রাস্তার দু’পাশের উৎসুক জনতা মেয়র লিটনকে হাত নেড়ে শুভেচ্ছা জানান ও মেয়র বিজয় সূচক ভি-চিহ্ন প্রদর্শন করে জনগনকে শুভেচ্ছা জানান।

মেয়র লিটন বলেন, নৌকা প্রতীক হচ্ছে শেখ হাসিনার প্রতীক উন্নয়নের প্রতীক শান্তির প্রতীক এবং স্বাধীন সার্বোভৌমত্বের প্রতীক। নৌকা প্রতীকে ভোট দিলে মানুষ শান্তিতে স্বস্তিতে থাকতে পারে। সে জন্য আগামী নির্বাচনের জন্য আমরা এখন থেকে মাঠ গোছাচ্ছি। এবং জননেত্রীর সালাম প্রত্যেটা ভোটারদের মাঝে পৌঁছে দিয়ে আমরা নৌকা প্রতীকে ভোট চাচ্ছি। এর জন্য আমরা মাঠে নেমেছি।

এসময় মিছিলে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদ দৌলা সরদার অলোক, শার্শা উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ইলিয়াছ আযম, বেনাপোল পৌর আওয়মী লীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক আহসান উল্লাহ মাস্টার, শার্শা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আজিবর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, শ্রমবিষয়ক সম্পাদক কোরবান আলী, শার্শা উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইদুজ্জামান বিটন, যুগ্ম আহ্বায়ক সেলিম রেজা বিপুল, বেনাপোল পৌর আওয়ামী যুবলীগের আহ্বায়ক সুকুমার দেবনাথ, শার্শা উপজেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের নেতা আমিনুর রহমান, বেনাপোল পৌর আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সভাপতি আব্দুল কুদ্দুস, আওয়ামী লীগ নেতা রুহুল কুদ্দুস, মোজাফফার হোসেন, বেনাপোল পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু, কমিশনার রাশেদ আলী, মিজানুর রহমান মহিলা আওয়ামী লীগের উপজেলা সাধারণ সম্পাদক শারমীন সুলতানা নেত্রী বিউটি খাতুন কাজল রেখা যশোর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকুল হোসাইন প্রমুখ।