প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার কিশোরী

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৫:৩০ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০১৮ | আপডেট: ৫:৩০:অপরাহ্ণ, জুলাই ১৬, ২০১৮

মাধবপুর প্রতিনিধি:

প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। পুলিশ আহত অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। গতকাল রোববার সন্ধ্যায় হবিগঞ্জের মাধবপুর উপজেলায় এ ঘটনা ঘটে। গণধর্ষণের ঘটনায় চারজনকে আটক করা হয়েছে।

আটক ব্যক্তিরা হলেন- এমরান (২২), নুরু মিয়া (৩৫), শাহ আলম (৩৪) ও সাদ্দাম মিয়া (৩০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কয়েকদিন আগে মাধবপুর পৌরশহরের বাসিন্দা সিএনজি অটোরিকশা চালক এমরান মিয়ার (২০) সঙ্গে ওই কিশোরীর পরিচয় হয়। আলাপ-পরিচয়ের এক পর্যায়ে এমরান ও ওই কিশোরীর মধ্যে ভাব বিনিময় হয়। এরই সূত্র ধরে গতকাল রোববার সন্ধ্যায় এমরান মেয়েটিকে আন্দিউড়া ইউনিয়নের মীরনগর গ্রামের নিয়ে যায়। পরে এমরানসহ গ্রামের ৭/৮ জন যুবক মিলে তাকে পাশের একটি ইটমিলের মাঠে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

 

খবর পেয়ে মাধবপুর থানার সহকারী পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম আহত কিশোরীকে উদ্ধার করে মাধবপুর সদর হাসপাতালে ভর্তি করেন। রাতে থানার একদল পুলিশ মীরনগর গ্রামে অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগে এমরানসহ ৪ জনকে আটক করে।

 

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) কামরুজ্জামান জানান, আহত ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। ধর্ষণে অভিযোগে অন্য অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশের সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে।