ধামইরহাটে ছাত্রের রহস্যজনক মৃত্যু

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১১:২৫ পূর্বাহ্ণ, জুলাই ১৬, ২০১৮ | আপডেট: ১১:২৫:পূর্বাহ্ণ, জুলাই ১৬, ২০১৮
ধামইরহাটে ছাত্রের রহস্যজনক মৃত্যু

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর ধামইরহাটে গোলাম রব্বানি আট বছর বয়সের এক মাদ্রাসা ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে মাদ্রাসার সকল শিক্ষক পালিয়েগেছে। রবিবার দুপুর ১২টার দিকে উপজেলার পিরলডাঙ্গা মদিনাতুল উরম মাদ্রাসার পুকুর থেকে ভাসমান লাশ উদ্ধার করা হয়। গোলাম রব্বানি উপজেলা পৌর সদরের হাট-নগর গ্রামের আব্দুর রহমানে ছেলে।

 

স্থানীয় সূতে জানা যায়, গোলাম রব্বানি পিরলডাঙ্গা মদিনাতুল উরম মাদ্রাসার নূরানী শাখার তৃতীয় জামায়াতের ছাত্র ছিলো এবং মাদ্রাসা থেকেই পড়াশুনা করত। রবিবার দুপুর ১২টার দিকে মাদ্রাসার পুকুর থেকে গোলাম রব্বানিকে ভাসমান অবস্থায় উদ্ধার করে শিক্ষকরা। এরপর ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

 

তবে গোলাম রব্বানিকে ভাসমান অবস্থায় উদ্ধারের সময় তার ডান কান দিয়ে রক্ত ঝরছিল। স্থানীয়রা অভিযোগ করে বলেন, শিক্ষকরা গোলাম রব্বানিকে চড় থাপ্পর দেয়ার সময় কান দিয়ে রক্ত পড়ে মারা গেছে। এরপর পুকুরের পানিতে ফেলে দেয়া হয়েছে। আর গুজব রটানো হয়েছে যে সে পানিতে পড়ে মারা গেছে।

 

তবে এ বিষয়ে নিহতের বাবার পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম বলেন, নিহতের পরিবার থেকে এখনো অভিযোগ পাওয়া যায়নি। তবে লাশ উদ্ধার করার প্রক্রিয়া চলছে।#