গাইবান্ধায় ইউএসবি এক্সপ্রেস কুরিয়ার সার্ভিসের উদ্বোধন

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১১:২১ পূর্বাহ্ণ, জুলাই ১৬, ২০১৮ | আপডেট: ১১:২১:পূর্বাহ্ণ, জুলাই ১৬, ২০১৮

গাইবান্ধা প্রতিনিধি :
পণ্যের যথাযথ নিরাপত্তা, অবস্থান নিশ্চিতকরণ, দ্রুত সময়ে নির্ধারিত গন্তব্যে পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে আন্তর্জাতিক মানের কুরিয়ার সার্ভিস ইউএস বাংলা এয়ারলাইন্সের সহযোগি প্রতিষ্ঠান ইউএসবি এক্সপ্রেস গাইবান্ধায় যাত্রা শুরু করেছে।

 

রোববার বিকেলে গাইবান্ধা শহরের শহীদ সোহরাওয়ার্দ্দী রোডের মধ্যপাড়ায় এম এন শপিংমলে ইউএসবি এক্সপ্রেসের গাইবান্ধা জেলা শাখা উদ্বোধন করেন ইউএসবি এক্সপ্রেস লিমিটেডের চ্যানেল ম্যানেজার আহসান শামীম।

 

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি শাহজাদা আনোয়ারুল কাদি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধা দোকান মালিক সমিতির সভাপতি মকসুদার রহমান শাহানসহ গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কে এম রেজাউল হক, পরিবেশ আন্দোলন গাইবান্ধা জেলা শাখার সভাপতি ওয়াজিউর রহমান র‌্যাফেল প্রমুখ।

 

প্রযুক্তির সহায়তায় গ্রাহক সুবিধা নিশ্চিত করা হবে উল্লে¬খ করে উদ্বোধনী অনুষ্ঠানের উদ্বোধক আহসান শামীম জানান, ইউএসবি কুরিয়ার সার্ভিসের কার্যক্রম প্রযুক্তির সঙ্গে যুক্ত। প্রযুক্তিকে কাজে লাগিয়ে গ্রাহকের বুকিং করা পণ্য কোথায়, কোন অবস্থানে রয়েছে তা সহজেই গ্রাহক জানতে পারবে। এর ফলে গ্রাহকদের ভোগান্তি বহুলাংশে কমে যাবে।

 

তিনি আরও বলেন, গাইবান্ধায় যাত্রা শুরু করা ইউএসবি কুরিয়ার সার্ভিসের এই কার্যালয়টিতে অস্ত্র ও মাদক পাচাররোধে ‘স্ক্যানিং’ এর ব্যবস্থা থাকবে। গাইবান্ধা থেকে বৈধ সব ধরণের পণ্য সড়ক ও আকাশ পথে দেশ-বিদেশের বিভিন্ন প্রান্তে পাঠানো যাবে। এছাড়াও ইউএস বাংলা বিমানের টিকিটসহ যেকোন দেশের ভিসা প্রসেসিং সেবা দেয়া হবে। ইউএসবি কুরিয়ার দেশের গন্ডি পেরিয়ে খুব দ্রুত সময়ের মধ্যে বিশ্বের অন্যান্য দেশেও যাত্রা করবে বলে অনুষ্ঠানে বক্তারা আশাবাদ ব্যক্ত করা হয়।

 

ইউএসবি এক্সপ্রেস গাইবান্ধার এজেন্ট ট্রেড ইমেন্সের স্বত্ত্বাধিকারি হাসান মাহমুদ রাসেল জানান, তুলনামূলক কম খরচে পণ্যের মান বজায় রেখে দেশে আন্তর্জাতিক মানসম্পন্ন সেবাপ্রদানকারি কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান হিসেবে আত্মপ্রকাশ করেছে ইউএসবি এক্সপ্রেস। দেশে-বিদেশে দ্রুততার সঙ্গে পণ্য পৌঁছাতে ট্র্যাকিং পদ্ধতি ব্যবহার করে পণ্যের অবস্থান সুনিশ্চিতের মাধ্যমে প্রথমদিন থেকেই আধুনিক সেবা দিতে প্রতিজ্ঞাবদ্ধ প্রতিষ্ঠানটি।