নারায়গঞ্জ নৌকার জন্মস্থান এখানে নৌকাই সম্মানিত হবে — ব্যারিস্টার নওফেল

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৯:২৬ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০১৮ | আপডেট: ৯:২৬:অপরাহ্ণ, জুলাই ১৫, ২০১৮

স্টাফ রিপোর্টার:বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল ইসলাম চৌধুরীনওফেল বলেছেন,নারায়নগঞ্জ নৌকার জন্মস্থান তাই এখানে নৌকাকেই সম্মানিত করাহবে,আপনাদের সকল দাবি(নারায়নগঞ্জ-৫ এ নৌকা) বঙ্গবন্ধু কন্যাকে অক্ষরেঅক্ষরে বলা হবে।

 

শেখ হাসিনা নেতৃবৃন্দদের সিদ্ধান্তের উপর সর্বোচ্চআস্থা রাখেন, তাই আমি আশাবাদী তিনি আপনাদের কথা ভেবে দেখবেন।রোববার বিকেলে বন্দর থানাধীন ধামগড় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ আয়োজিত বন্দরউপজেলা আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির প্রধাণ অতিথিরবক্ত্যব্যে তিনি এসব কথা বলেন।এসময় তিনি আরো বলেন,নারায়নগঞ্জ এ বেশ উন্নয়ন হয়েছে কারোই উন্নয়নের চাহিদানেই, সবার একটাই চাহিদা দেখতে পেলাম যা হল নৌকার মাঝির চাহিদা। সেলিনাহায়াৎ আইভিকে দিয়ে বঙ্গবন্ধু কন্যা নারায়নগঞ্জের ভোবা নৌকাকে উদ্ধারকরেছে।

 

এখানে নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীরাও হেরে গেছে। অতএব নেতাকর্মীদের প্রতি আমার অনুরোধ আপনারা দলবদ্ধ হয়ে কাজ করুন, আসলেই পদ থাকলেইনেতা হওয়া যায় না কাজের মাধ্যমেই নেতা হতে হয়।বন্দর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথিহিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুলহাই,সহ-সভাপতি তথা নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা.সেলিনা হায়াৎআইভি,সাধারণ সম্পাদক এড.আবু হাসনাত শহিদ বাদল।

 

বন্দর থানা আওয়ামীললীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্বএম এ রশিদের সভাপতিত্বে নারায়নগঞ্জ এর ৫টি আসনে নৌকা চেয়ে এসময় বক্তব্যরাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য এড. আনিসুর রহমান দিপু,নারায়নগঞ্জ জেলাআওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আরজু রহমান ভূইয়া,আসাদুজ্জামান আসাদ,বীরমুক্তিযোদ্ধা আব্দুল কাদির, আদিনাথ বসু, যুগ্ম সম্পাদক জাহাঙ্গিরআলম,সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুরহোসেন,দপ্তর সম্পাদক এম এ রাসেল,জেলা মহিলালীগের সম্পাদিকা মরিয়ম কল্পনা,রানু খন্দকার,বন্দর থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সম্পাদক আলহাজ্ব আবেদহোসেন সহ বন্দর থানা আওয়ামীলীগের ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

 

অনুষ্ঠানের একপর্যায়ে প্রধাণ অতিথির কাছ থেকে আওয়ামীলীগের সদস্য নবায়ন করেন ধামগড়ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদ,মদনপুর ইউনিয়নচেয়ারম্যান গাজী মোঃ এম এ সালাম,নাজিম উদ্দিন নাজিম ও কলাগাছিয়া ইউনিয়নআওয়ামীলীগের সাধারন সম্পাদক এ কে এম ইব্রাহিম কাশেম। এছাড়া অন্যান্যেরমধ্যে উপস্থিত ছিলেন বন্দর থানা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদকসহিদুল হাসান মৃধা,