বেনাপোলে প্রতিদিনের কথা সংবাদ পত্রের নানা আয়োজনে প্রথমবর্ষপূর্তি অনুষ্ঠান পালিত হলো

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৩:২৬ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০১৮ | আপডেট: ৩:২৬:অপরাহ্ণ, জুলাই ১৫, ২০১৮
বেনাপোলে প্রতিদিনের কথা সংবাদ পত্রের নানা আয়োজনে প্রথমবর্ষপূর্তি অনুষ্ঠান পালিত হলো
মোঃ আয়ুব হোসেন পক্ষী,বেনাপোল প্রতিনিধিঃ
যশোর থেকে থেকে প্রকাশিত পাঠক নন্দিত দৈনিক প্রতিদিনের কথার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী বন্দর নগরী বেনাপোলে বর্ণাঢ্য র‌্যালি,  আলোচনা ও কেক কাটার মধ্যে দিয়ে উদযাপিত হয়েছে।
রোববার সকাল ১০ টার সময় বন্দর প্রেসক্লাব বেনাপোল থেকে বিশাল এক র‌্যালি বের হয়ে বন্দর নগরী বেনাপোলের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে ক্লাবে এসে শেষ হয়।
এরপর দৈনিক প্রতিদিনের কথার ও বন্দর প্রেসক্লাব বেনাপোলের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি বেনাপোল স্থল বন্দরের পরিচালক আমিনুল ইসলাম বলেন দৈনিক প্রতিদিনের কথা একটি পাঠক বান্ধব পত্রিকা। আমি এ পত্রিকার একজন পাঠক হিসাবে দেখি প্রতিদিন পত্রিকাটিতে নতুন নতুন সংবাদ বিনোদন, খেলাধুলা রাজনৈতিক সামাজিক অর্থনৈতিক সহ সকল সংবাদ অত্যান্ত নিরপেক্ষতার সাথে প্রকাশ করে। অতি স্বল্প সময়ে পত্রিকাটি পাঠকের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে।
এ সময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বেনাপোল পৌর আওয়ামলীলীগের ভারপ্রাপ্ত আহবায়ক আহসান উল্লাহ মাষ্টার, বন্দর প্রেসক্লাবের সভাপতি কাজিম উদ্দিন , সাধারন সম্পাদক আজিজুল হক ,সীমান্ত প্রেস ক্লবের সভাপতি সাহিদুল ইসলাম শাহীন, সাধারন সম্পাদক আয়ুব হোসেন পক্ষী, সহ-সভাপতি আলী হোসেন বাচ্চু ও সকল সদস্য,বেনাপোল পোর্ট থানার এস আই সুজিত মৃধা, বেনাপোল পৌর কমিশনার কামরুন্নাহার আন্না,বেনাপোলের প্রেসক্লাবের জিএম আশরাফ,শার্শা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দিন ইসলাম দপ্তর সম্পাদক আরিফুর রহমান, সীমান্ত প্রেস ক্লবের সভাপতি সাহিদুল ইসলাম শাহীন, সাধারন সম্পাদক আয়ুব হোসেন পক্ষী, সহ সকল শ্রেনী পেশার মানুষ  ও সুধীজন।