পটুয়াখালীর বাউফলে ৯ মাসে ৪বার শ্রেষ্ঠ ওসি মনিরুল ইসলাম

মুজিবুর রহমান মুজিবুর রহমান

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত: ৫:২৯ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০১৮ | আপডেট: ৫:২৯:অপরাহ্ণ, জুলাই ১৪, ২০১৮
পটুয়াখালীর বাউফল থানায় যোগদানের ৯মাসে ৪বার শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেলেন বাউফল থানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম। সর্বশেষ ১১ জুলাই পটুয়াখালী পুলিশ সুপার কার্যালয়ে মাসিক অপরাধ সভায় পুলিশ সুপার মোহাম্মাদ মইনুল হাসান তার হাতে এ পুরস্কার তুলে দেন।
সংশ্লিষ্ট সূত্র জানায়, ওসি মনিরুল ইসলাম বাউফল থানায় যোগদানের পর মাদক উদ্ধার, গ্রেফতারি পরোয়ানা তামিল, মামলা নিস্পত্তি ও আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণসহ বিভিন্ন কাজের স্বীকৃতি স্বারুপ বরিশাল বিভাগে শ্রেষ্ট ওসি দু বার ও পটুয়াখালী জেলায় শ্রেষ্ট ওসি হিসেবে  দু বার  তাকে এ পুরস্কার দেয়া হয়।
বাউফল উপজেলা পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মজিবুর রহমান জানান, ওসি মনিরুল ইসলাম থানায় যোগদান করার পর থেকে মাদক, আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণসহ উপজেলার বিভিন্ন এলাকার অনেক অনিয়ম আগের চেয়ে কমে গেছে, আমরা চাই তার এ সাফল্য অব্যাহত থাকুক।
এদিকে ৪র্থ বারের মতো শ্রেষ্ঠ ওসির পুরস্কার পাওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন, উপজেলার বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন। ওসি মনিরুল ইসলাম বলেন,এ সাফল্যের পিছনে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন এবং বাউফলে কর্মরত সাংবাদিকদের সহায়তা রয়েছে।