সুজনের শার্শা উপজেলা কমিটি গঠন

প্রকাশিত: ৯:৫৬ পূর্বাহ্ণ, জুলাই ১৪, ২০১৮ | আপডেট: ৯:৫৬:পূর্বাহ্ণ, জুলাই ১৪, ২০১৮
সুজনের শার্শা উপজেলা কমিটি গঠন

মোঃ আয়ুব হোসেন পক্ষী,বেনাপোল(যশোর)প্রতিনিধি:যশোরের শার্শা উপজেলায় সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে বেনাপোল সিএন্ডএফ স্টাফ এসোসিয়েশনের হল রুমে এ আলোচনা অনুষ্ঠিত হয়।

সুজনের শার্শা উপজেলা শাখার সভাপতি সাজেদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সুজনের যশোর জেলার সভাপতি এ্যাড. সালেহা বেগম।

আরো উপস্থিত ছিলেন, সুজনের যশোর জেলার সাধারণ সম্পাদক আবু সাঈদ, যশোর সদর উপজেলার সাধারণ সম্পাদক শহীদুল আলম, সহ সভাপতি শাহিনা খানম, শার্শা শাখার সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সহ সুজনের শার্শা উপজেলা কমিটির সদস্যগন। সভা শেষে সর্বসম্মতিক্রমে দৈনিক সমকালের বেনাপোল প্রতিনিধি সাজেদুর রহমানকে সভাপতি, ফারুক আহম্মেদ কে সহ-সভাপতি,শফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক ও রানা আহম্মেদকে সাংঠনিক সম্পাদক মনোনীত করে আগামী তিন বছরের জন্য ২৭ সদস্য বিশিষ্ট সুজনের শার্শা উপজেলা শাখা কমিটি ঘোষণা করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন, সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সভাপতি মোঃ সাহিদুল ইসলাম শাহীন,সাধারন সম্পাদক মোঃ আয়ুব হোসেন পক্ষী,দপ্তর সম্পাদক মোঃ আরিফুল ইসলাম সেন্টু,প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রাসেল ইসলাম,সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সেলিম রেজা তাজ, সদস্য মোঃ লোকমান হোসেন রাসেল ও প্রমুখ।