মান্দায় মাদকসেবনে বাঁধা দেয়ায় কুপিয়ে হত্যা

প্রকাশিত: ৮:৪৫ অপরাহ্ণ, জুলাই ১২, ২০১৮ | আপডেট: ৮:৪৫:অপরাহ্ণ, জুলাই ১২, ২০১৮
মান্দায় মাদকসেবনে বাঁধা দেয়ায় কুপিয়ে হত্যা

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় মাদক সেবনে বাঁধা দেয়ায় মাকদসেবীর হাঁসুয়ার আঘাতে তাইজুল ইসলাম ওরফে গেদা (৪৬) নামে এক ব্যক্তি মারা গেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত হৃদয় (২২) পলাতক রয়েছে। বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার মান্দা ইউনিয়নের ঘাটকৈর মোল্লাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত তাইজুল ইসলাম উপজেলার মান্দা ইউনিয়নের দোসতি গ্রামে মৃত ছবের আলী মন্ডলের ছেলে এবং অভিযুক্ত হৃদয় একই গ্রামের লুৎফর রহমানে ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, হৃদয় পেশায় রাজমিস্ত্রী। মাঝে মধ্যে মাদক সেবন করে এলাকায় বিভিন্ন ভাবে বিশৃঙ্খল করত। হৃদয় মাদক সেবন করায় গ্রামের বড় ভাই হিসেবে তাইজুল ইসলাম মঙ্গলবার দুপুর ২টার দিকে একটু শাষন করে। এরই জের ধরে হৃদয়ের মধ্যে ক্ষোভ বিরাজ করছিল।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে ঘাটকৈর মোল্লাপাড়া গ্রামের একটি চায়ের স্টলে তাইজুল ইসলাম চা পান করছিল। কথা আছে বলে তাইজুল ইসলামকে দোকানের বাহিরে ডেকে নিয়ে আসে হৃদয়। এসময় হৃদয় ধারালো হাঁসুয়া দিয়ে তার মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। তাইজুল ইসলামের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে। গুরত্বর আহতাবস্থায় তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মাহাবুব আলম বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতের স্ত্রী বাদী হয়ে হৃদয়কে আসামী করে থানায় মামলা দায়ের হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত হৃদয় পলাতক রয়েছে। তাকে আটকের জোর প্রচেষ্টা চলছে।#