মাদারীপুরে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উযযাপন উপলক্ষে প্রেসব্রিফিং

নাজমুল হক নাজমুল হক

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত: ৮:২০ অপরাহ্ণ, জুলাই ১২, ২০১৮ | আপডেট: ৮:২০:অপরাহ্ণ, জুলাই ১২, ২০১৮
মাদারীপুরে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উযযাপন উপলক্ষে প্রেসব্রিফিং

ভিটামিন ’এ’ প্লাস ক্যাসুল খাওয়ান শিশু মৃত্যুর ঝুকি কমান এই শ্লোগানকে সামনে রেখে’ মাদারীপুরে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ১ম রাউন্ড উপলক্ষ্যে প্রেসব্রিফিং অনুষ্ঠানের আয়োজন করে মাদারীপুর জেলা সিভিল সার্জন অফিস।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় সিভিল সার্জনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ পেসেব্রিফিং মাদারীপুর জেলা সিভিল সার্জন ডাঃ উরিদ উদ্দিন এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ডাঃ এস এম খলিলুজ্জামান, সমন্বয়কারী ইব্রাহিম খলিল, মাদারীপুর প্রেসক্লাবের আহবায়ক মোঃ শাজাহান খান, প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম মাওলা আকন্দ ও দৈনিক আমার সংবাদের জেলা প্রতিনিধিসহ জেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

জাতীয় ভিটামিন ‘এ’ প¬াস ক্যাম্পেইন ১ম রাউন্ডে মাদারীপুর জেলার একটি পৌরসভা ও ৫৯ ইউনিয়নের ৬ থেকে ১১ মাস বয়সী দুই লাখ ছয়শত চার জন শিশুকে নীল রঙের ভিটামিন ’এ’ ক্যাপসুল এবং ১১ থেকে ৫৯ মাস বয়সের শিশুকে লাল রঙের ভিটামিন ’এ’ ক্যাপসুল খায়ানো হবে। জেলার ১ হাজার ৪৯২ সেন্টারে শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ কার্যক্রম পরিচালনা করবেন স্বাস্থ্য বিভাগ ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মী এবং মোট ২ হাজার ৯৮৪জন স্বেচ্ছাসেবক কর্মী।