মাওলানা মাহবুবকে সমর্থন জানিয়েছে জমিয়তে উলামায়ে ইসলাম

বরিশাল সিটি করপোরেশন নির্বাচন

প্রকাশিত: ৩:৫৯ অপরাহ্ণ, জুলাই ৯, ২০১৮ | আপডেট: ৩:৫৯:অপরাহ্ণ, জুলাই ৯, ২০১৮

ইসলামী আন্দোলন বাংলাদেশর  প্রার্থী মাওলানা ওবাইদুর রহমান মাহবুবকে সমর্থন জানিয়েছে জমিয়তে উলামায়ে ইসলাম।

রোববার বিকেলে আমানতগঞ্জের বেলতলায় জামেয়া ইসলামিয়া মাহমুদিয়া মাদরাসায় জমিয়তে উলামায়ে ইসলামের নেতাকর্মীর সঙ্গে বৈঠক শেষে ওবাইদুর রহমান মাহবুবকে সমর্থন জানান তারা।

মেয়র প্রার্থী প্রিন্সিপ্যাল হাফেজ মাওলানা ওবায়দুর রহমান মাহবুব উপস্থিত ওলামায়ে কেরামদের সক্রিয়ভাবে ইসলামী আন্দোলন বাংলাদেশ’র পক্ষ থেকে নির্বাচন করার বিষয়টি পরিষ্কারভাবে উপস্থাপন করেন এবং ওলামায়ে কেরামসহ নগরীর সকল ইমাম-মুয়াজ্জিনদের ঐক্যবদ্ধভাবে হাতপাখার পক্ষে কাজ করার জন্য আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন- জমিয়তে উলামায়ে ইসলামের মহানগর সেক্রেটারি ও জিলা স্কুল জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল কাদের, জেলা সেক্রেটারি ও হোসাইনিয়া মাদরাসার শাইখুল হাদিস মাওলানা মুজাম্মিল হক, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক ও বাজার রোড মাদরাসার মুহাদ্দিস মাওলানা আব্দুল মান্নান প্রমুখ।

হাফেজ মাওলানা ওবায়দুর রহমান মাহবুব বলেন, নামাজ যেমন ফরজ, সমাজে আল্লাহর বিধান প্রতিষ্ঠা করাও তেমন ফরজ। তাই আমি ইসলামী আন্দোলন বাংলাদেশের পক্ষ থেকে মেয়র পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।পত্রপত্রিকায় আমরা লক্ষ করেছি, সরকারি নির্দেশনা উপেক্ষা করে একাধিক মেয়রপ্রার্থী দলীয় প্রতীক ব্যবহার করে নিজের নামে লিফলেট ছেপে নগরীতে প্রচার করছে। কিন্তু আমরা সুশৃঙ্খল একটি সংগঠন হওয়ায় নির্বাচন কমিশনের দেয়া আচরণবিধি অনুসরণ করে নির্বাচনী কাজে অগ্রসর হচ্ছি।

তিনি উপস্থিত ওলামায়ে কেরামদের বলেন, আমরা বিজয়ী হলে বরিশাল নগরীকে দেশের মধ্যে একটি মডেল সিটি হিসেবে উপহার দেবো। বরিশালকে সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ ও দূষণমুক্ত আদর্শ নগরী হিসেবে গড়ে তুলতে আপনাদের দোয়া ও সহযোগিতা কামনা করছি।