মধ্যযুগীয় কায়দায় শিশু গৃহকর্মী ফারিয়া নির্যাতন (ভিডিও সহ)

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১১:১৭ পূর্বাহ্ণ, জুলাই ৭, ২০১৮ | আপডেট: ১১:১৭:পূর্বাহ্ণ, জুলাই ৭, ২০১৮

বাংলাদেশে গৃহকর্মী নির্যাতনের ওপর বস্তুনিষ্ঠ গবেষণা নেই৷ তাই এর ভয়াবহতা কতটা ব্যাপক, তা বলা মুশকিল৷ সামান্য কিছু ঘটনাই মিডিয়ায় প্রকাশ পায়৷ শিশু-সংশ্লিষ্ট বিভিন্ন এনজিও-র সাথে কাজের অভিজ্ঞতাতেও ফুটে ওঠে নিদারুণ এক চিত্র ৷ মাঝে মাঝে গৃহকর্মী নির্যাতন এর ভিডিও ভাইরাল ফেইসবুকে পাওয়া যায়। গৃহকর্মীর নির্যান যে কত ভয়াবহতা তা এই ভিডিও চিত্রে দেখতে পাবেন

মধ্যযুগীয় কায়দায় শিশু গৃহকর্মী ফারিয়া নির্যাতন শিকার হয় ২নং চরবাটা ইউনিয়ন এর ৩ নং ওয়ার্ড এর হাজি মোস্তফা মিয়ার সহধর্মীনি কর্তৃক।

সূবর্ণচর উপজেলা ভাইস চেয়ারম্যান সারওয়ার্দী সাহেবের বেয়াই,চরবাটা খাসের হাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী সারের ডিলার আলহাজ্ব মোস্তফা মিয়ার পরিবার (স্ত্রী)র হাতে ৮/৯ বছরের শিশু গৃহকর্মীকে মধ্যযুগীয় কায়দায় অনেক দিন থেকে অমানবিক নির্যাতন ও নিপিড়নের করা আসছে।

পূর্বেও শিশু গৃহকর্মীকে অনেক বার নির্যাতনের রেকর্ড রয়েছে মিসেস মোস্তফার নামে। অসহায় মেয়েটির পুরো শরিরে গরম খুনতির ছেঁকা ও বেতের বারি এর দাগের চিহ্ন দেখা যায়। এ গুলো মেয়েটির প্রত্যহ দিনের সঙ্গী।

বার বার নির্যাতনের শিকার অসহায় শিশুটির বাবা মা কেউ নেই পৃথিবীতে। নিরুপায় হয়ে মেয়েটি অাজ বিকেলে ঘর থেকে পালিয়ে পার্শ্বস্ত দুলাল মিয়ার হাট বাজারে এসে বাঁচার অাকুতি জানায় সকলের কাছে।

বেশী বেশী শেয়ার করুন এ পোস্টটি যাতে তারা আইনের আওতায় আসতে পারে এবং অসহায় শিশুটি জানোয়ারের হাত থেকে রক্ষা পায়। পুরো দেশের মানুষ দেখুক এসব তথাকথিত মানুষরুপি শয়তানদের অাসলরুপ।
এই পোস্টটি Anwar Bin Mozammal ফেইসবুকে পেইজ থেকে নেয়া