কাল থেকে নাজমুল হুদা ঈমনের ‘পার্টনারশিপ’

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ৭:৫৪ অপরাহ্ণ, জুলাই ৩, ২০১৮ | আপডেট: ৭:৫৪:অপরাহ্ণ, জুলাই ৩, ২০১৮
কাল থেকে নাজমুল হুদা ঈমনের ‘পার্টনারশিপ’

কাল থেকে নাজমুল হুদা ঈমনের ‘পার্টনারশিপ’

আগামী ৫ জুলাই থেকে প্রতি বৃহস্পতি ও শনিবার সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে এটিএন বাংলায় শুরু হচ্ছে ধারাবাহিক নাটক শেখ নাজমুল হুদা ঈমনের কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনায় ধারাবাহিক নাটক পার্টনারশিপ। এটি পরিচালক শেখ নাজমুল হুদা ঈমনের প্রথম ধারাবাহিক নাটক।
এর আগে তিনি নাগরিক, আমি কে?, হোমওয়ার্কসহ আরো কিছু সাড়াজাগানো একক নাটক বানিয়েছেন। তার অন্য সব গল্পের মতো এই ধারাবাহিকেও দর্শক তার ভিন্নভাবে গল্প বলার ধরনকে পছন্দ করবেন বলে তিনি আশাবাদী।
৫২ পর্বের এই ধারাবাহিকের একটি বিশেষত্ব হচ্ছে, প্রতি ৪-৫ পর্ব পরপর এই নাটকের গল্প বদলে যায়। নাটক প্রসঙ্গে সদা হাস্যাজ্জ্বল তরুণ এই নির্মাতা বলেন আমাদের খুবই চেনা কিছু সমস্যা, যেগুলোর কোনো সমাধান আমরা করি না, এবং যার কারণে সমস্যা গুলি আমাদের প্রতিদিনের জীবনের একটা অংশ হয়ে যায়, সেরকম কিছু সমস্যা ও তা সমাধানের নাটকীয় কিছু রূপ নিয়ে প্রতি ৪-৫ পর্ব পরপর এই নাটকের গল্পগুলো বদলাতে থাকবে। কিছুটা বিকল্প উপায়ে কিভাবে আমাদের খুব চেনা সমস্যাগুলোরই সমাধান আমরা করতে পারি এটাই মূলত এই নাটকের মূল বিষয়বস্তু। নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেনÑ শহিদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকি, আফনান হোসেন, এ কে আজাদ আদর, শাহলা খানম নাদিয়া, কচি খন্দকার, ইকবাল হোসেন, সিয়াম নাসির, সৈয়দ জামান শাওন, অন্নেশা, আশরাফুল আশিস, ফারগানা মিল্টন, যুবরাজ ফারুক, শাহানা আফরোজ স্বর্ণা, অনামিকা ইমি, রবিউল হাসান, শাহান এ এইচ এম, হায়াতুজ্জামান খানসহ আরো অনেকে।
এছাড়াও প্রতি ৪-৫ পর্ব পরপর গল্প বদলে যাওয়ার কারণে নাটকে পর্যায়ক্রমে আরো অনেক অভিনয়শিল্পী যুক্ত হতে থাকবেন। নাটকটি প্রযোজনা করেছেন সাজ্জাদ হক। নির্বাহী প্রযোজক হিসেবে আছেন কে এইচ শাফায়েত হোসেন। রেডিও পার্টনার হিসেবে আছে রেডিও নেক্সট ৯৩.২ এফএম।