বিএনপির মেয়রপ্রার্থীকে হারানো হলে প্রতিহত করা হবে: দুলু

প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, জুলাই ২, ২০১৮ | আপডেট: ৭:৪২:অপরাহ্ণ, জুলাই ২, ২০১৮
বিএনপির মেয়রপ্রার্থীকে হারানো হলে প্রতিহত করা হবে: দুলু

বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, সিটি নির্বাচনে ষড়যন্ত্র করে বিএনপির মেয়রপ্রার্থীকে হারানো হলে রাজশাহী দখল করে প্রতিহত করা হবে। যেকোনো ষড়যন্ত্রের ব্যাপারে আমাদের সজাগ থাকতে হবে। কারণ রাজশাহীর মানুষ আবারও মোসাদ্দেক হোসেন বুলবুলকে মেয়র হিসেবে দেখতে চান।

সোমবার বিকালে রাজশাহী মহানগর বিএনপির এক বর্ধিত সভায় প্রধান বক্তা হিসেবে এসব কথা বলেন তিনি। নগরীর সাহেববাজার বড় মসজিদসংলগ্ন একটি কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বৃহত্তর রাজশাহীর জেলা এবং উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন।

সভায় দুলু বলেন, বিএনপিতে কোনো বিভেদ নেই। খালেদা জিয়ার মুক্তি আন্দোলন নিয়ে নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। আমরা ৩০ জুলাইয়ের তিন সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী হয়ে প্রমাণ করতে চাই বিএনপির সঙ্গে তথা খালেদা জিয়ার প্রতি সাধারণ মানুষের ব্যাপক সমর্থন আছে। খুলনা এবং গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের দৃষ্টান্ত দিয়ে বিএনপি নেতা দুলু বলেন, সরকার ষড়যন্ত্রের মাধ্যমে ওই দুই সিটিতে বিএনপির জনপ্রিয় দুই প্রার্থীকে পরাজিত করেছে।  এ ব্যাপারে রাজশাহী বিএনপির নেতাকর্মীদের সতর্ক হতে হবে। প্রয়োজনবোধে ভোটকেন্দ্র এবং এর পার্শ্ববর্তী এলাকায় সার্বক্ষণিক অবস্থান নিতে হবে। আওয়ামী লীগ যেন জনগণের ভোট জোর করে কেড়ে নিতে না পারে সে ব্যাপারে বিএনপি নেতাকর্মীদের সর্বোচ্চ দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। তিনি বলেন, বর্তমান সরকার ইতিপূর্বে ইউনিয়ন পরিষদ, উপজেলা পরিষদ, পৌরসভা, সিটি কর্পোরেশন এবং জাতীয় সংসদ নির্বাচনে জনগণের ভোট ছিনিয়ে নিয়েছে। জনগণ স্বাচ্ছন্দ্যে ভোটাধিকার প্রয়োগ করতে পারছেন না। এ বিষয়টি সম্পর্কে আমাদের সচেতন থাকতে হবে। জনগণকে সঙ্গে নিয়ে রাজশাহী সিটি কর্পোরেশনে মেয়র পদে মোসাদ্দেক হোসেন বুলবুলের বিজয় নিশ্চিত করতে হবে।

রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন- সাবেক এমপি শামসুল আলম প্রামাণিক, আবদুল গফুর, কাজী মোর্শেদ, আনোয়ার হোসেন, জেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন তপু প্রমুখ। সভা সঞ্চালনা করেন, রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন।