গাজীপুরে বাংলানিউজ২৪.কম এর অষ্টম বর্ষপূর্তি উদযাপন

মোঃ রবিউল করিম মোঃ রবিউল করিম

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ৪:৩০ অপরাহ্ণ, জুলাই ১, ২০১৮ | আপডেট: ৪:৩০:অপরাহ্ণ, জুলাই ১, ২০১৮
গাজীপুরে বাংলানিউজ২৪.কম এর অষ্টম বর্ষপূর্তি উদযাপন

বাংলানিউজের অষ্টম বর্ষপূতি উপলক্ষে গাজীপুরে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। রোববার (০১ জুলাই) দুপুরে গাজীপুর প্রেসক্লাবে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুরের জেলাপ্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর। অনুষ্ঠানে সভাপত্বিত্ব করেন গাজীপুর প্রেসক্লাবের সহ-সভাপতি মো. আলমগীর হোসেন।

গাজীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. রাহিম সরকারে সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, গাজীপুর প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের গাজীপুর প্রতিনিধি মো. খায়রুল ইসলাম, দৈনিক যোগফল সম্পাদক অ্যাডভোকেট আসাদুল্লাহ বাদল, বাংলাভিশন টেলিভিশনের গাজীপুর প্রতিনিধি মীর ফারুক, সাংবাদিক সৈয়দ মোকসেদুল আলম লিটন, যুগান্তরের গাজীপুর প্রতিনিধি শাহ্ সামসুল হক রিপন, বাংলানিউজের স্টাফ করেসপন্ডেন্ট মো. রাজীব সরকার প্রমুখ।

আলোচকগণ বাংলা নিউজের বর্ষপূর্তিতে শুভ কামনা জানিয়ে বক্তব্য রাখেন। জেলার প্রশাসক সংবাদপত্রের ইতিহাস, বাংলা সংবাদপত্রের পরিক্রমা ও অনলাইন সাংবাদিকতার বিভিন্ন দিক তুলে ধরেন। আসাদুল্লাহ বাদল, বাঙালি সাংবাদিকতার পথিকৃৎ তফাজ্জল হোসেন মানিক মিয়াকে স্মরণ করে মানিক মিয়ার বিখ্যাত উক্তি “সাংবাদিকতার জন্য রাজনীতি করি না, রাজনীতির জন্য সাংবাদিকতা করি” মনে করিয়ে দেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- গাজীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও এনটিভির গাজীপুর প্রতিনিধি মো. নাসির আহম্মেদ, জয়দেবপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. জাকির হোসেন, স্টেশন অফিসার এসএম জাকারিয়া খান, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মো. মনিরুজ্জামান, মাইটিভির আব্দুল হামিদ, ইন্ডিপেন্ডন্ট টেলিভিশনের আবুল হাছান, সাংবাদিক জহির উদ্দিন, হোসেন ইমাম, মো. ফরিদ, সাদেক আলী, মিলটন খন্দকার, আব্দুল গাফফার প্রমুখ। আলোচনা শেষে একটি র‌্যালি বের করা হয়ে। র‌্যালিটি গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয় চত্তরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।