সর্ববৃহৎ স্থলবন্দর বেনাপোলে বাংলা নিউজের ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: ৪:২২ অপরাহ্ণ, জুলাই ১, ২০১৮ | আপডেট: ৪:২২:অপরাহ্ণ, জুলাই ১, ২০১৮
সর্ববৃহৎ স্থলবন্দর বেনাপোলে বাংলা নিউজের ৮ম  প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
:-রোববার বেনাপোলে নানা আয়োজনের মধ্যে দিয়ে অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজ ২৪ ডট কমের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়েছে। কর্মসুচীর মধ্যে ছিল শোভাযাত্রা আলোচনা সভা ও প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন বেনাপোলের পৌর মেয়র আশরাফুল আলম লিটন।
সকাল ১১ টায় বর্নাঢ্য র‌্যালি শেষে বেনাপোল পৌর অডিটরিয়ামে আলোচনা সভায় প্রধান অতিথি মেয়র আশরাফুল আলম বলেন, সত্য লোকানোর মধ্যে ঘটনার প্রতিকার হয় না। সঠিক এবং বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে দেশ জাতিকে এগিয়ে নিয়ে যেতে হবে। কোন প্রকার অন্যায়ের সাথে আপোস না করে সাংবাদিকদের তাদের পেশাকে প্রধান্য দিয়ে কাজ করতে হবে। এ সময় তিনি বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে  বেনাপোল পৌর এলাকায় বসবাস রত সকল মুক্তিযোদ্ধাদের পৌর কর মওকুপের ঘোষনা দেন।
অনুষ্ঠানে বিশেষ অথিথি হিসাবে উপস্থিত ছিলেন বেনাপোল বন্দর পরিচালক আমিনুল ইসলাম, কাস্টমস এর সহ কারি কমিশনার উত্তম চাকমা, কাস্টমস এ্যাসোসিয়েশেন এর সাধারন সম্পাদক সহকারি রাজস্ব কর্মকর্তা আব্দুল্লাহ মোস্তফা  আল মামুন বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত আহবায়ক আহসান উল্লাহ মাষ্টার, প্রেসক্লাব বেনাপোল এর সভাপতি এনামুল হক, সাধারন সম্পাদক আজিবর রহমান, বন্দর প্রেস ক্লাবের সহ-সভাপতি আবুল বাশার, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, সাংবাদিক আব্দুর রহিম, ওহিদুল ইসলাম, সীমান্ত প্রেসক্লাবের সভাপতি মো: সহিদুল ইসলাম শাহিন, সাধারন সম্পাদক আয়ুব হোসেন পক্ষী সহ সীমান্ত প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ। অনুষ্ঠানটি পরিচালনা করেন বাংলা নিউজের স্টাফ করেসপন্ডেট আজিজুল হক।