`কোন ষড়যন্ত্রই উন্নয়নের ধারাকে বাঁধাগ্রস্ত করতে পারবেনা’

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৬:২৫ অপরাহ্ণ, জুন ২৫, ২০১৮ | আপডেট: ৬:২৫:অপরাহ্ণ, জুন ২৫, ২০১৮
`কোন ষড়যন্ত্রই উন্নয়নের ধারাকে  বাঁধাগ্রস্ত করতে পারবেনা’

জাতীয় সংসদের প্যানেল স্পীকার ও উজিরপুর-বানারীপাড়ার সংসদ সদস্য এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার দেশে যে উন্নয়নের ধারা সৃষ্টি করেছে তা কোন ষড়যন্ত্রই বাধাগ্রস্থ করতে পারবে না।

শনিবার রাতে উজিরপুর উপজেলার ঐতিহ্যবাহী হারতা স্কুল এন্ড কলেজের দুই দিনব্যাপী সুবর্ণ জয়ন্তী ও পুর্ণমিলনী অনুষ্ঠানের সমাপনীতে প্রধান অতিথির বক্তৃতায় তিনি আরও বলেন, বাংলাদেশকে আজ বিশ্বের বুকে উন্নয়নের রোড মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হলে জাতির পিতার আদর্শের প্রতিটি নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে আরো শক্তিশালী করে আগামী নির্বাচনে নৌকার প্রার্থীকে ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে।

হারতা স্কুল এন্ড কলেজের সুবর্ণ জয়ন্তী ও পুণর্মিলনী উদযাপন কমিটির আহ্বায়ক রঞ্জিত মল্লিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ ছিলেন বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ ইউনুস, জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান, বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব অধ্যাপক বিপ্লব কুমার ভট্টাচার্য্য, উজিরপুর উপজেলা নির্বাহী অফিসার মাসুমা আক্তার, বরিশাল সরকারী ব্রজমোহন (বিএম) কলেজের ভাইস প্রিন্সিপাল স্বপন কুমার পাল, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর এস কে বল্লভ, জেলা পরিষদের সদস্য ও উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম জামাল হোসেন, হারতা স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ বানী কান্ত মন্ডল, ইউপি চেয়ারম্যান হরেন রায়, হারতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুনীল বিশ্বাস, সাধারণ সম্পাদক অমল মল্লিক।

অনুষ্ঠানে প্রাক্তন ও বর্তমান শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে এক মিলন-মেলায় রুপ নেয়। শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও লাকি কুপনের মাধ্যমে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।