বাবুগঞ্জে ফের ইয়াবা সম্রাট বিপ্লব গ্রেপ্তার

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৬:২৭ অপরাহ্ণ, জুন ২৪, ২০১৮ | আপডেট: ৬:২৭:অপরাহ্ণ, জুন ২৪, ২০১৮
বাবুগঞ্জে ফের ইয়াবা সম্রাট বিপ্লব গ্রেপ্তার

বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাদক সম্রাট বিপ্লব চন্দ্র শীল (২০) কে আবারো ইয়াবাসহ গ্রেপ্তার করেছে এয়ারপোর্ট থানা পুলিশের একটি চৌকশ টিম।

শনিবার (২৩ জুন) রাত সাড়ে ১০ টার সময় উপজেলার মাধবপাশা দারোগার হাট নামক স্থান থেকে বিপ্লবকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত বিপ্লব চন্দ্র শীল উপজেলার পশ্চিম রহমতপুর গ্রামের অবিনাশ শীলের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, প্রশাসনের চোখ ফাকি দিয়ে তাদের নাকের ডগায় বসে বিপ্লব এবং তার বড় ভাই মাদকের মূল হোতা আনন্দ চন্দ্র শীল দীর্ঘ দিন যাবত ইয়াবা ব্যবসা করে আসছে। গত দূর্গা পূজায় বিপ্লব চন্দ্র শীল ইয়াবা সহ ডিবি পুলিশের হাতে আটক হয়। দীর্ঘ ১ মাস ১২ দিন জেল হাজদ খেটে এসে আবারো পুনরায় ব্যবসা চালু করে জমজমাট ভাবে। যুবসমাজ ধ্বংস কারি এই বিপ্লব ও আনন্দ দু’ভাই শুধু মাদক ব্যবসায়ীই নয় চুরি, ছিনতাই, তাস, জুয়া খেলার সাথেও জড়িত

আটকের বিষয়টি নিশ্চিত করে এয়ারপোর্ট থানার এসআই এনামুল হক জানান, এএসআই আব্দুল জব্বার, এএসআই ইদ্রিন আলী ও এএসআই মিজানুর রহমান তাদের সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপ্লবকে গ্রেপ্তার করে । এসময় বিপ্লবের শরীরে তল্লাশি করে হাতের মুঠো থেকে ১০ পিস ইয়াবা পাওয়া যায় । এই ঘটনায় সংশ্লিষ্ট এয়ারপোর্ট থানায় একটি মাদক নিয়ন্ত্রন আইনে (৯০ সালের ৯-ক) মামলা দায়ের করা হয়েছে । মামলা নং- ৮৪০। তারিখ ২৩/০৬/১৮ । তবে মাদকের মূল হোতা আনন্দ শীল এখনো প্রশাসনের ধরা ছোয়ার বাইরে।