মাদারীপুর গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক!

প্রকাশিত: ৯:৪৩ অপরাহ্ণ, জুন ২৩, ২০১৮ | আপডেট: ৯:৪৩:অপরাহ্ণ, জুন ২৩, ২০১৮

মাদারীপুরের পৌর শহরের ১নং শকুনী এলাকার করিম হাওলাদারের বাড়ীতে র‌্যাব ৮ মাদারীপুর ক্যাম্প বিশেষ অভিযান চালিয়ে গাঁজাসহ মোঃ ইউনুছ হাওলাদার ও মোঃ সুমন শিকদার নামের দুই মাদাক ব্যবসায়ীকে আটক করা হয়।

র‌্যাব-৮, সিপিসি-৩ সুত্রে জানা গেছে, জেলার পৌর শহরের ১নং শকুনী এলাকার জনৈক আব্দুল করিম হাওলাদারের বসত বাড়ীর ভিতরে গাঁজা বেচা কেনা করছে। এমন সংবাদের ভিক্তিতে র‌্যাব ৮ সিপিসি-৩ ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল, অভিযান চালিয়ে গাঁজা সহ মোঃ ইউনুছ হাওলাদার (৫২) ও মোঃ সুমন শিকদার (২৪) নামের দুই মাদাক ব্যবসায়ীকে আটক করে। আটককৃত ব্যক্তি সদর উপজেলার ১নং শকুনী এলাকার আব্দুল করিম হাওলাদারের ছেলে মোঃ ইউনুছ হাওলাদার এবং মোঃ আশরাফ আলী শিকদার ছেলে মোঃ সুমন শিকদার।

মাদারীপুর, র‌্যাব ৮, কোম্পানী কমান্ডার, মোঃ তাজুল ইসলাম জানান, অভিযান চালিয়ে গাঁজা সহ মোঃ ইউনুছ হাওলাদার ও মোঃ সুমন শিকদার নামের দুই মাদাক ব্যবসায়ীকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা জানায় তারা দীর্ঘদিন যাবৎ
সদর উপজেলার আশেপাশের বিভিন্ন এলাকায় মাদক বিক্রয় করে আসছে। আসামীদের বিরুদ্ধে মাদারীপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।