সাবেক প্রেমিকাকে রাস্তায় পিটিয়ে প্রেমিক শ্রীঘরে!

প্রকাশিত: ৫:৫৭ অপরাহ্ণ, জুন ২২, ২০১৮ | আপডেট: ৫:৫৭:অপরাহ্ণ, জুন ২২, ২০১৮

বরিশাল শহরে রাস্তার ওপরে ফেলে প্রকাশ্যে আখি নামে এক কলেজছাত্রীকে পিটিয়েছেন এক যুবক। এই ঘটনায় অভিযুক্ত ওই যুবক অনিক রহমান চৌধুরীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২১ জুন) সন্ধ্যারাতে শহরের কালিবাড়ি রোডের সম্মুখ এলাকায় ঘটনাটি ঘটেছে।

আটক বখাটে অনিক রহমান চৌধুরী শহরের চৌমাথা এলাকার আনিস চৌধুরীর ছেলে। পুলিশ জানিয়েছে, মারধরের শিকার বরিশাল ‘ল’ কলেজের ওই ছাত্রী অনিকের সাবেক প্রেমিকা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, কলেজছাত্রীকে রাস্তায় বেধড়ক পিটুনি দেন বখাটে অনিক। একপর্যায়ে প্রচণ্ড মারধরে কলেজছাত্রী সড়কের ওপরে পড়ে যান। ওই সময় অনিক মেয়েটিকে এলোপাতারি লাথি দিতে থাকেন।

বিষয়টি প্রত্যক্ষ করে কলেজছাত্রীকে উদ্ধার করতে ছুটে যান বরিশাল প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক নাসিমুল হকসহ বেশ কয়েকজন। ওই সময় কলেজছাত্রীকে উদ্ধার করতে গিয়ে তারাও বখাটে অনিকের হামলার শিকার হয়েছেন। খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে অনিককে আটক করে নিয়ে যায়।

আটকের খবর পেয়ে তার চাচা ডা. এমআর চৌধুরী থানায় ছুটে এসে তদবির শুরু করেন। কিন্তু পুলিশ পুরো বিষয়টি সম্পর্কে প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে অবগত হওয়ায় সেই সুপারিশ আর ধোপে টেকেনি।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার ওসি (তদন্ত) মো. আসাদুজ্জামান ওই কলেজছাত্রীর বরাত দিয়ে জানান, ৭ বছর আগে আখির সঙ্গে অনিকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সাম্প্রতিককালে অনিক সেই সম্পর্ক ভেঙে দিয়ে নতুন আরেকটি মেয়ের সাথে প্রেম শুরু করেন।

সেই মেয়ের সঙ্গে কালিবাড়ি রোডের মুখে অনিককে দেখতে পেয়ে রাগে তাদের কাছে ছুটে যায় আখি। তখন অনিক ক্ষুব্ধ হয়ে আখিকে মারধর করেন। ওই সময় সাংবাদিকরা তাকে বাঁচাতে গেলে তাদের ওপরেও হামলা করে। এ ঘটনায় আহত কলেজছাত্রীর অভিযোগের প্রেক্ষিতে একটি মামলা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন ওসি আসাদুজ্জামান।