মাদারীপুরে আপন টেলিকম সিলগালা, লাখ টাকা জরিমানা

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, জুন ২১, ২০১৮ | আপডেট: ৭:০৯:অপরাহ্ণ, জুন ২১, ২০১৮

রেজাউল করিম রেজা, মাদারীপুর: র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ নকল ইলেক্ট্রনিক্স ও মোবাইল সামগ্রী উদ্ধার করে আপন টেলিকমের মালিককে ১ লক্ষ টাকা জরিমানা।

র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গত বুধবার মাদারীপুর পৌর এলাকায় পুরানবাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে।

র‌্যাব-৮, সিপিসি-৩ সুত্রে জানা গেছে, মাদারীপুর পৌর এলাকার পুরান বাজার পানপট্টি রোডে জনৈক নজরুল ইসলাম ওরফে উজ্জল মোল্লা এর মালিকানাধীন আপন টেলিকমের দোকানে বিভিন্ন ইলেক্ট্রনিক্স সামগ্রী বিক্রির আড়ালে বিভিন্ন মোবাইল ফোন কোম্পানীর নকল ব্যাটারি ও চার্জারের গায়ে লাগানো নকল স্টিকার মজুদ রেখেছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল, ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট আল মামুন এর নেতৃত্বে অভিযান চালিয়ে আপন টেলিকমের স্টোররুম হতে বিপুল পরিমাণ মোবাইল ফোন কোম্পানীর নকল ব্যাটারী, চার্জার, চার্জার তৈরির প্যাকেট, প্যাকেটের এবং ব্যাটারীর গায়ে লাগানো বিভিন্ন প্রকার স্টিকার উদ্ধার করে। আপন টেলিকমের মালিক নজরুল ইসলাম ওরফে উজ্জল মোল্লাকে আটক করা হয়।

ভ্রাম্যমান আদলতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আল মামুন উক্ত আপন টেলিকম দোকানকে সীলগালা করেন এবং মালিককে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ মোতাবেক ০১(এক) লক্ষ টাকা অর্থদন্ড করেন। আপন টেলিকমের মালিক নজরুল ইসলাম ওরফে উজ্জল মোল্লা দীর্ঘদিন যাবৎ নকল পণ্য তৈরি করে এবং তাহা আসল বলিয়া সাধারণ মানুষের নিকট বিক্রয় করে প্রতারণা করে আসছে। পরে স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে উদ্ধারকৃত আলামত নির্বাহী ম্যাজিস্ট্রেট জনসম্মুখে আগুনে পুড়িয়ে ধব্বংস করা হয়।