মুসাফির ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের ঈদ সামগ্রী বিতরণ

মোঃ রবিউল করিম মোঃ রবিউল করিম

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ৯:৪৬ অপরাহ্ণ, জুন ১২, ২০১৮ | আপডেট: ৯:৪৬:অপরাহ্ণ, জুন ১২, ২০১৮

মুসাফির ইশকুল” এর উদ্যোগে আজ গাজীপুরে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র (প্যান্ট-শার্ট-জুতা-টুপি) ও খাদ্য সামগ্রী (দুধ-চিনি-সেমাই-নুডুলস) বিতরণ করা হয়। প্রায় ৪০-৫০ জন্য শিশুদের মাঝে এই ঈদ উপহার দেওয়া হয়।আজ সকাল ১২ ঘটিকার সময় ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ লাইব্রেরি কক্ষে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

 

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর জেরিনা সুলতানা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর নিরঞ্জন বিশ্বাস, হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান বি.এম. হান্নান, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান অসীম বিভাকর,গাজীপুর যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক জনাব ইমদাদুল হক, পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক মোহাম্মদ আবুল কাশেম, মুসাফির ইশকুলের প্রতিষ্ঠাতা মুসাফির ইমরান, সিনিয়র সহ সভাপতি মুন্নি আক্তার, যুগ্ন সম্পাদক আফরিনা উর্মি, সদস্য আরিফুল ইসলাম, নিবির, ভাওয়াল আশরাফুল, ইমরান, সুমি, উম্মে আছিম, রিফাত, বাবু, সালাম সহ অন্যন্যা সদস্যবৃন্দ।

 

“মুসাফির ইশকুল” এর প্রতিষ্ঠাতা মুসাফির ইমরান বলেন, আমরা চাই দেশের সুবিধা বঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটাতে। কিন্তু আমরা এখনও ছাত্র তাই আমাদের পক্ষে সবাইকে সহযোগিতা করা সম্ভব নয়। তিনি আরো বলেন আমরা স্বপ্ন দেখি মুসাফির ইশকুল একদিন সারা বাংলাদেশে ছড়িয়ে যাবে। সুবিধা বঞ্চিত শিশুরা তাদের মৌলিক অধিকার ফিরে পাবে।