ঈদে আসছে তিথী-সায়মের ‘দহন’

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২:৩০ পূর্বাহ্ণ, জুন ১১, ২০১৮ | আপডেট: ২:৩০:পূর্বাহ্ণ, জুন ১১, ২০১৮
ঈদে আসছে তিথী-সায়মের ‘দহন’

ঈদে আসছে তিথী-সায়মের ‘দহন’
ঈদ উপলক্ষে নির্মিতি হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নাম ‘দহন’।এতে অভিনয় করছেন তরুণ প্রজন্মের মডেল-অভিনেত্রী ‌তিথী ও সাইফ সা‌য়েম।
তি‌থী ২০১৫ দিকে শোবিজ অঙ্গনে পথচলা শুরু করেন।অল্প সময়ের ক্যারিয়ার বেশ কিছু বিজ্ঞাপন নাটক ও মিউজিক ভিডিওতে কাজ করে শোবিজে বেশ আলোচিত এই অভিনেত্রী।তিথী বড়পর্দার নাম লেখান কা‌শেম মন্ড‌লের প‌রিচালনায় সি‌নেমা ‘স্বজনী’‌ মাধ্যমে সিনেনাটির শুটিং শেষ এখন রয়েছে মুক্তির অপেক্ষায়।সম্প্রতি
সৈকত আহ‌মেদের পরিচালনায় ‘দহন’নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন তিনি।এ প্রসঙ্গে তিথী বলেন, গল্পটা অ‌নেক ভা‌লো। হিন্দু মুস‌লিম দু‌টি ছে‌লে মে‌য়ের প্রেম কাহিনী এমন টাইপের একটা গল্প নিয়ে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি। আমার কা‌ছে ম‌নে হয় দর্শক নতুন কিছু দেখ‌তে পা‌বেন গল্পটার মধ্যে। আ‌মি সব সময় বেচে বেচে একটু ভা‌লো কাজ করার চেষ্টা ক‌রি।

সাইফ সায়েম বলেন, ‘দহন’ এর-গল্প শোনার পর কাজটি করার জন্য ব্যাকুল ছিলাম।তিথী সাথে কাজ করে খুব সাদ ছন্দ বোধ করি।ও অনেক ভালো অভিনয় করেছে। অামাদের সকলের প্রচেষ্টায় কাজটা ভালো হয়ছে।দহন দর্শকের ভালো লাগবে।এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে নাইলা তিথী ও সাইফ সায়ান ছাড়াও আরো অভিনয় করছেন অ‌নয় ইকবাল, জে‌সি, মাসুম প্রমুখ।