মধুপুরে স্কুল ছাত্রী লিজার স্মরণে শোক ও প্রতিবাদ সভা

হাফিজুর রহমান হাফিজুর রহমান

টাঙ্গাইল জেলা প্রতিনিধি

প্রকাশিত: ৩:৪৮ পূর্বাহ্ণ, জুন ৫, ২০১৮ | আপডেট: ৩:৫৪:পূর্বাহ্ণ, জুন ৫, ২০১৮

টাঙ্গাইলের মধুপুরে গাছাবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর মেধাবী ছাত্রী লিজা আক্তার ধর্ষণ ও হত্যার প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

(৪ জুন)সোমবার সকাল ১১ টায় বিদ্যালয় প্রাঙ্গনে শোক ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রেজাউল করিম, মধুপুর বিএডিসি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন, অরণ খোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম, লিজার বাবা মিজানুর রহমান প্রমুখ।

প্রতিবাদ সভায় অরণ খোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম বলেন, সন্দেহভাজন হিসেবে পুলিশ যাদের গ্রেফতার করেছে তারা সম্পূর্ণ নির্দোষ। পুলিশ অহেতুক তাদের হয়রানি করেছে। তবে এ ঘটনায় দায়ি কারা এ বিষয়ে তিনি কোন মন্তব্য করেননি। সভায় অন্যান্য বক্তারা লিজা ধর্ষণ ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

উল্লেখ্য, গত ২৫মে শুক্রবার রাতে উপজেলার অরণখোলা ইউনিয়নের গাছাবাড়ী গ্রামের উত্তর পাড়ায় নিজ বাড়ীর পশ্চিম পাশের বাঁশঝাড় থেকে কলাপাতায় মোড়ানো স্কুলছাত্রী লিজার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে স্থানীয় আমজাদ হোসেন, রানা ও রাসেল নামে তিন জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে।