মানুষ ফের জাতীয়পার্টিকে ক্ষমতায় দেখতে চায় ———প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া

আরিফ হোসেন আরিফ হোসেন

বাবুগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৩:৪৭ পূর্বাহ্ণ, জুন ৩, ২০১৮ | আপডেট: ৩:৪৭:পূর্বাহ্ণ, জুন ৩, ২০১৮
মানুষ ফের জাতীয়পার্টিকে ক্ষমতায় দেখতে চায় ———প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া

পাড়া-মহল্লাসহ প্রতিটি ওয়ার্ডে কমিটি গঠন করে এরশাদের লাঙ্গলের দূর্গ বানাতে হবে।লাঙ্গল প্রেমী ভক্তরা এরশাদের দিকে তাকিয়ে আছে।জাতীয়পার্টি আর কারো ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবে না। এ দেশের সাধারন মানুষ জাতীয়পার্টিকে ফের রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায়।শনিবার বরিশালের বাবুগঞ্জ উপজেলা জাতীয়পার্টির উদ্যোগে ইফতারপূর্বক আলোচনায় জাতীয়পাটির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি গোলাম কিবরিয়া টিপু এ সব কথা বলেন।

 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশালÑ৩ আসনের সম্ভব জাতীয়পাটির প্রার্থী গোলাম কিবরিয়া টিপু আরো বলেন প্রেসিডেন্ট পদ্ধতি থেকে সংসদীয় পদ্বতির মাধ্যমে উপজেলার শাসন ব্যবস্থা জনগনের দোড়গোড়ায় আনা এরশাদের সাফল্য। মসজিদ ও মাদ্রাসার বিদুৎ বিল মওকুফ,অসহায়দের জন্য পথকলি ট্রাস্ট,গুচ্ছগ্রাম নির্মান করা এরশাদের দুরর্দশীতার অবদান।

 

শনিবার বাদ আসর বাবুগঞ্জ ডিগ্রী কলেজ মিলনায়তনে উপজেলা জাতীয়পার্টির সভাপতি মোঃ মুকিতুর রহমান কিসলুর সভাপতিত্বে ও মোঃ জসিম উদ্দিনের পরিচালনায় এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা জাতীয়পাটির সহ-সভাপতি জয়নাল আবেদিন সিকদার,অধ্যক্ষ নূরুল ইসলাম মোল্লা,সাধারন সস্পাদক বাবুল আকন,যুগ্ন-সস্পাদক মোঃ সেলিম হোসেন স্বপন,সাংগঠনিক সস্পাদক আলাউদ্দিন রাজ, রহমতপুর ইউনিয়ন জাতীয়পাটির সভাপতি ও ইউপি মেন্বর জেলানী সাজওয়াল,মোঃ জসিম উদ্দিন,উপজেলা যুবসংহতির সভাপতি আতাউর রহমান,ছাত্র সমাজের সভাপতি আলামিন চিশতী প্রমূখ।