এখানে বসবেন না, এটা রিজার্ভ!

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ, জুন ২, ২০১৮ | আপডেট: ১০:৫৮:অপরাহ্ণ, জুন ২, ২০১৮

এখানে বসবেন না, এটা রিজার্ভ!
গত কাল শুক্রবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতার পার্টি এখানে বসবেন না, এটা রিজার্ভ! ঠিক ইফতারের মুহূর্তে দৈনিক প্রথম আলোর বিনোদন সাংবাদিক শফিক আল মামুন বসলে, তাকে একথা বলেন শিল্পী সমিতির কিছু অজ্ঞাত আমন্ত্রিত শিল্পী। যারা ইফতারের টেবিল দখল করে বসেছিলেন। সরেজমিনে সাংবাদিক শফিক আল মামুনের সঙ্গে তাদের এমন অশোভন আচরণ করতে দেখা যায়।

এসময়ে উচ্চস্বরে মামুন কথা বললে ছুটেযান সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে মামুন বলেন, ‘একজন ফকির আসলেও তো এমন আচরণ করে না, তাকে বসতে দেয়, ইফতার করতে দেয়। এটা কেমন আচরণ?

সেতুমন্ত্রী ওবায়েদুল কাদেরকে ‍ফুলেল শুভেচ্ছা জানান শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক
সাংবাদিকদের জন্য আলাদা বসার ব্যবস্থা না করায় এমন পরিস্থিতি হয়েছে বলে জানান কয়েকজন সাংবাদিক। অনেক সাংবাদিক অভিযোগ করে বলেন, অনলাইনে তাদের দাওয়াত কার্ড পাঠিয়েছে। কার্ড না আনায় তারা অস্বস্তিকর পরিস্থিতিতে পড়েছেন। বিষয়টি নিয়ে অনেকে ক্ষোভ জানিয়েছেন।

শুধু তাই নয়, শুক্রবার (১ জুন) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতার মাহফিল ও শিল্পী সমিতির কার্যক্রম নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন চিত্রনায়ক ওমর সানি। নিজের ফেসবুক লাইভে এসে ইফতার ও বিভিন্ন বিষয়ে নেতিবাচক কথা বলেছেন তিনি।

এ ব্যপারে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, এতো বড় আয়োজনে ছোট-খাটো ক্রুটি থাকতেই পারে। এজন্য আমাদের ক্ষমা করবেন, আগামীতে এ ধরনের আয়োজনে সাংবাদিকদের জন্য আলাদা ব্যবস্থা করবো। আর ওমর সানি ভাইর ব্যপারে বলছি ওনাকে কার্ড পাঠানো হয়েছে এমন কি, তাকে এসএমএস করেও দাওয়াত করা হয়েছে। যার প্রমাণ আমাদের কাছে আছে।