কলাপাড়ায় তিন পুলিশ কর্মকর্তা, তিন শিক্ষার্থীর অভিভাবক ও এক সাংবাদিককে অ্যাওয়ার্ড প্রদান ॥

প্রকাশিত: ৪:৩৩ অপরাহ্ণ, জুন ২, ২০১৮ | আপডেট: ৪:৩৩:অপরাহ্ণ, জুন ২, ২০১৮
কলাপাড়ায় তিন পুলিশ কর্মকর্তা, তিন শিক্ষার্থীর অভিভাবক ও এক সাংবাদিককে অ্যাওয়ার্ড প্রদান ॥

কলাপাড়ায় তিন পুলিশ কর্মকর্তা, তিন শিক্ষার্থীর অভিভাবক ও এক সাংবাদিককে অ্যাওয়ার্ড প্রদান করেছেন একটি সেচ্ছাসেবি ও অরাজনৈতিক সংস্থা রুরাল ইনহ্যান্সমেন্ট এজেন্সি (রিয়া)। শনিবার সকালে কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি কার্যলয়ে আনুষ্ঠানিকভাবে এ অ্যাওয়ার্ড তাদের হাতে তুলে দেয়া হয়।

রিয়া’র নির্বাহী পরিচালক মো. সাইদুর রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্য রাখেন উপজেলার সমাজ সেবা কর্মকর্তা মো. মোনতাসির বিল্লাহ। ইউনিটির সাধারন সম্পাদক জাহিদ রিপনের সঞ্চলনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,কলাপাড়া থানার ওসি তদন্ত আলী আহম্মেদ, আনসার ভিডিপির অবসর প্রাপ্ত কর্মকর্তা আলহাজ্ব মো.ছগির আহম্মেদ খান, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. কবির তালুকদার প্রমুখ। অনুষ্ঠান শুরুতে কোরআন তেলোয়াত করেন ইউনিটির সদস্য মো.ফোরকানুল ইসলাম।

 

মাদক দ্রব্য নির্মূলে কলাপাড়া থানার ওসি তদন্ত আলী আহম্মেদ, আইন শৃঙ্খলা রক্ষায় এস আই স্বপন দে, সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে এস আই নাজমুল হোসাইন, শিক্ষা ক্ষেত্রে আবদান রাখায় অভিভাবক হাবীবা সুলতানা, তুলশী ডাকুয়া, তাহমিনা বেগম ও সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় এটি এন বাংলা পটুয়াখালী প্রতিনিধি জাহিদ রিপনকে ওই সংস্থার পক্ষ থেকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। এ সময় গন্যমান্য ব্যাক্তি বর্গ সহ গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।