শার্শায় আবারও কৃষকের পটলের গাছ কেটে নিঃস্ব করে দিয়েছে দুর্বৃত্তরা

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, জুন ১, ২০১৮ | আপডেট: ৬:৩৪:অপরাহ্ণ, জুন ১, ২০১৮

যশোরের শার্শায় পটল ক্ষেত কেটে নিঃস্ব করে দিয়েছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে যশোরের সীমাবর্তী উপজেলা শার্শার কন্দর্পপুর গ্রামে।
বৃস্পতিবার গভীর রাতে কৃষক তরিকুলের পটলের গাছ গুলো কে বা কাহারা কেটে ফেলে। শুক্রবার সকালে কৃষক তরিকুল প্রতিদিনের ন্যায় পটলের জমিতে গিয়ে সমস্ত কাটা গাছ দেখে কান্নায় ভেঙ্গে পড়েন। কৃষক তরিকুল কান্না ভাংঙ্গা কন্ঠে বলেন শত্রুতা করে দুর্বৃত্তরা আমার এই দেড় বিঘা জমির সমস্ত পটলের গাছ গুলো কেটে দিয়ে আমাকে নিঃস্ব করে দিয়েছে।

এ বিষয়ে ভুক্তভোগী কৃষক তরিকুল ইসলাম গোড়পাড়া ফাঁড়ির অফিসার ইনর্চাজকে বিষয়টি জানিয়েছেন। এতে করে তরিকুলের প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষতিসাধিত হয়। নিরুপায় হয়ে ভুক্তভোগী ক্ষতিগ্রস্ত কৃষক তরিকুল ইসলাম ও তার পরিবার সুবিচার পাওয়ার আসায় জন প্রতিনিধিদের দাঁড়ে দাঁড়ে ঘুরছে।

গোড়পাড়া ইউনিয়েনর চেয়ারম্যান অবিুল কালাম(আজাদ) বলেন, কৃষক তরিকুলের বিষয়টি আমরা তদন্ত করছি। দোষীদের খুঁজে বেড় করে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করবো।

এ ব্যাপারে গোড়পাড়া ফাঁড়ির অফিসার ইনচার্জ লুতৎফর রহমান বলেন, আমি খবর পেয়ে ঘটনা স্থলে পরিদর্শন করতে গেলে দেখি যে কৃষক তরিকুলের পটল ক্ষেতের দেড় বিঘা জমির পটল ক্ষেত কেটে দিয়েছে দুর্বৃত্তরা। ভুক্তভোগী আমাদের কাছে লিখিত কোনো অভিযোগ করে নাই, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।