ঐক্যবদ্ধ হয়ে বিশ্বের মুসলিমদের বিপদে পাশে দাঁড়াতে হবে’-জাপা নেতা রিন্টু আনোয়ার

প্রকাশিত: ৩:৪৫ পূর্বাহ্ণ, জুন ১, ২০১৮ | আপডেট: ৩:৪৮:পূর্বাহ্ণ, জুন ১, ২০১৮
ঐক্যবদ্ধ হয়ে বিশ্বের মুসলিমদের বিপদে পাশে দাঁড়াতে হবে’-জাপা নেতা রিন্টু আনোয়ার

বিশ্বের মুসলিমদের ঐক্যবদ্ধ হতে হবে।মুসলিমদের বিপদে পাশে দাঁড়াতে হবে। নির্যাতিত মুসলিমদের দেখার কেউ নেই। স্বাধীন ফিলিস্তিন গঠনে আমাদের পাশে দাঁড়াতে হবে। মুসলমানদের জন্য আমাদের নেতা নয় বছরের সফল সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আবদান স্বার্ণাক্ষরে লেখা রয়েছে।

একটি আধুনিক ও মানবিকক রাষ্ট্র গঠনে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের কোন বিকল্প নাই। আজ ফেনীতে জাতীয় পার্টির আলোচনা সভা ও ইফতার মাহফিলে সভাপতির বক্তব্যে পার্টি চেয়ারম্যান এর তথ্য উপদেষ্টা ও ফেনী জেলা জাতীয় পার্টি আহবায়ক রিন্টু আনোয়ার এসব কথা বলেন। এসময় তিনি নিপীড়িত মুসলিমদের পাশে দাঁড়াতে বিশ্ব নেতাদের প্রতি আহ্বান জানান। তিনি রমজানের শিক্ষা নিয়ে সবাইকে সংযমী হওয়ার আহ্বান জানান। বৃহস্পতিবার সন্ধ্যায় ফেনী ভাষা শহীদ সালাম কমিউনিটি সেন্টারে জাতীয় পার্টি ফেনী জেলা কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ইঞ্জিনিয়ার খন্দকার নজরুল ইসলামের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফেনী জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুর রহমান বি.কম, সিনিয়র সহ-সভাপতি এডভোকেট আকরামুজ্জামান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, প্রবীন জাতীয় পার্টি নেতা কুতুব উদ্দিন হায়দার।

এসময় আরো উপস্থিত ছিলেন-সাংবাদিক নেতা বাংলা ভিশনের জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম,ফেনী প্রেস ক্লাব সভাপতি আরটিভির ফেনী প্রতিনিধি সাংবাদিক আজাদ মালদার, সাধারন সম্পাদক চ্যানেল ২৪ এর ফেনী প্রতিনিধি দিলদার হোসেন স্বপন, জেলা জাতীয় পার্টির সহ সভাপতি মজিবুর রহমান বাবুল,জেলা জাতীয় পার্টির সদস্য রবিউল হক রবি, আজিজুর রসুল মিলন, গাজীউল হক গাজী, নুর নবী খোন্দকার, মীর ইউসুফ, রফিকুল ইসলাম, জয়নাল আবেদিন জয়নাল, জাতীয় যুব সংহতি ফেনী কমিটির সভাপতি রেজাউল গনি পলাশ, সাধারণ সম্পাদক আবুল মনসুর নয়ন, সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে জাতীয় পার্টির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ও বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ইফতার ও দোয়া মাহফিলে দেশ জাতি, মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা ও জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের সুস্বাস্থ্য কামনা করে দোয়া পরিচালনা করেন জাতীয় ওলামা পার্টি নেতা মাওলানা এটিএম কায়কোবাদ।

রিন্টু আনোয়ার বলেন, মিয়ানমারের রোহিঙ্গারা দীর্ঘদিন ধরে নির্যাতিত হচ্ছে। তারা নিপীড়িত। বাংলাদেশ তাদের আশ্রয় দিয়েছে। আমি বিশ্ববাসীকে বলবো, আপনারা এ বিপর্যয়ে তাদের পাশে দাঁড়ান। ফিলিস্তিনের মুসলিমরা নির্যাতিত হচ্ছে। গুলি করে তাদের হত্যা করা হচ্ছে। এ সংকট মোকাবিলায় বিশ্ব নেতাদের দ্রুত এগিয়ে আসতে হবে। অনুষ্ঠানে  এলডিপি’র কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও ফেনী জেলার সাবেক সভাপতি এম.এম বেলাল হোসেন, বর্তমান সাধারণ সম্পাদক মাস্টার আহছান উল্যাহ, গণতান্ত্রিক মহিলা দলের সভানেত্রী শিরিনা আক্তার, গণতান্ত্রিক যুবদলের আহবায়ক মাঈন উদ্দিন শাহীনসহ বিপুল সংখ্যক নেতাকর্মী আনুষ্ঠানিক ভাবে জাতীয় পার্টিতে যোগদান করেন।