বরিশালে প্রশ্নপত্র ফাঁস পরিকল্পনা, ছাত্রলীগ নেতাসহ আটক ১০জন

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ২:৫১ অপরাহ্ণ, মে ২৬, ২০১৮ | আপডেট: ২:৫১:অপরাহ্ণ, মে ২৬, ২০১৮
বরিশালে প্রশ্নপত্র ফাঁস পরিকল্পনা, ছাত্রলীগ নেতাসহ আটক ১০জন
বরিশাল : প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস করার পরিকল্পনার অভিযোগে বরিশালে ১০ জনকে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ। এসময় উদ্ধার করা হয়েছে বেশ কয়েকটি ইলেকট্রনিক্স ডিভাইস ও নগদ টাকা।

আটকদের মধ্যে রয়েছেন- বরিশাল সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ ছাত্রলীগের সভাপতি রেজাউল করিম বাপ্পি ও তার সহযোগী সোহেল। বাকী ৭ জনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি থানা পুলিশ সূত্র জানিয়েছে- গোয়েন্দা তথ্যে নিশ্চিত রাত সাড়ে ১২টার দিকে শহরের গির্জ মহল্লা এলাকার আবাসিক হোটেল ইম্পিরিয়ালে অভিযান চালানো হয়। এখান থেকে তিন পরীক্ষার্থীসহ আরও ৭জনকে আটক করা হয়। এসময় উদ্ধার করা হয় ইলেকট্রনিক্স ডিভাইসসহ আরও বেশকিছু নগদ টাকা উদ্ধার করা হয়।

পরবর্তীতে তাদের স্বীকারোক্তি নিয়ে রাত ১টার দিকে শহরের হাতেম আলী কলেজ এলাকায় অভিযান চালিয়ে বাপ্পিকে তার বাসা থেকে আটক করা হয়। ওই সময় নগদ টাকাসহ আরও ২ পরীক্ষার্থীকে আটক করা হয়।

এই অভিযানে নেতৃত্ব দেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিসি) গোলাম রউফ, ওসি আওলাদ হোসেন মামুন ও এসআই মহিউদ্দিন মাহি। এসময় বরিশাল মেট্রোপলিটন পুলিশের বেশ কয়েকজন পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

কোতয়ালী মডেল থানার এস আই মহিউদ্দিন মাহি (পিপিএম) বাদি হয়ে আসামীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।