মেলান্দহে ট্রেনে কাটা পড়ে দুই সন্তানের জননীর মৃত্যু

ওসমান হারুনী ওসমান হারুনী

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ৬:৩২ অপরাহ্ণ, মে ২৫, ২০১৮ | আপডেট: ৬:৩২:অপরাহ্ণ, মে ২৫, ২০১৮
মেলান্দহে ট্রেনে কাটা পড়ে দুই সন্তানের জননীর মৃত্যু

জামালপুরের মেলান্দহে ট্রেনে কাটা পড়ে দুই সন্তানের জননীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। জানা যায়,মেলান্দহ উপজেলার দুরমুঠ ইউনিয়নের হামলা পাড়া গ্রামের বাদশার বড় ছেলে বিপুলের সাথে সহোদর ছোট ভাই সাহার স্ত্রী মাক্কু বেগমের সাথে পারিবারিক ঝগড়া-বিবাদ চলে আসছিল।

নিহতের ছেলে মাহফুজ জানান,এই নিয়ে আজ শুক্রবার দুপুর ১২টার দিকে স্থানীয় মাতাব্বর মুক্তিযোদ্ধা আশরাফ আলী উভয় পরিবারকে নিয়ে উঠানে বৈঠক বসে। বৈঠকে মাতাব্বর আশরাফ আলী আমার মা মাক্কু বেগমসহ বাবাকে অশ্লীল ভাষায় ধমকাতে থাকে। এসময় ক্ষোভে মা বৈঠক থেকে উঠে দৌড়ে গিয়ে বাড়ির পাশে রেল লাইন ধারে যায়। এসময় আকস্মিক ভাবে জামালপুর থেকে তিস্তা এক্সপ্রেস ট্রেনটি ইসলামপুর স্টেশনের দিকে যাচ্ছিল। হঠাৎ পিছন থেকে দৌড়ে এসে আমার কাকা বিপুল মাকে ধাক্কা দিয়ে ট্রেনের নিচে ফেলে দিলে মায়ের দেহ খন্ড বিখন্ড হয়ে যায়।

তবে এ ব্যাপারে গ্রাম মাতাব্বর আশরাফ আলী’র বক্তব্য ,আমি বৈঠকে শাসন মূলক গালি দিতে থাকলে মাক্কু বেগম বৈঠক থেকে ক্ষিপ্ত হয়ে উঠে দৌড়ে গিয়ে ট্রেনের নিচে পড়ে মারা যায়।

এখবর পেয়ে বিকাল তিনটার দিকে জামালপুর জিআরপি থানা এ.এস.আই আব্দুল মান্নান ঘটনাস্থল পরিদর্শন করে লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন। এঘটনার পর ঘাতক দেবর বিপুলসহ তার পরিবার পলাতক রয়েছে।