পর্ন দেখে নাবালিকাকে ধর্ষণ

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৩:৫৫ অপরাহ্ণ, মে ২৫, ২০১৮ | আপডেট: ৩:৫৫:অপরাহ্ণ, মে ২৫, ২০১৮
পর্ন দেখে নাবালিকাকে ধর্ষণ

পর্নে আসক্ত পাঁচ কিশোর দীর্ঘদিন ধরে এক নাবালিকাকে ধর্ষণ ও যৌন নির্যাতন করে আসছিল। ভুক্তভোগীর মেয়েটির পরিবার গিয়েছিল পুলিশের কাছে। কিন্তু পুলিশ তার সমাধান না করলে আইন হাতে তুলে নেন স্থানীয় জনতা। পাঁচ কিশোরকে বাড়ি থেকে ধরে এনে রাস্তায় ফেলে নগ্ন করে বেধড়ক পিটিয়েছেন তারা।

২৩ মে, বুধবার ভারতের অন্ধ্র প্রদেশের চিত্তুর জেলায় এ ঘটনা ঘটেছে।

পুলিশ জানায়, অভিযুক্ত পাঁচ কিশোর ষষ্ঠ থেকে একাদশ শ্রেণির ছাত্র। তারা সবাই চিত্তুরের পুঁগনুরু শহরের বাসিন্দা। ঘটনার শিকার মেয়েটির বাড়িও একই এলাকায়। গত দুই মাস ধরে তারা নাবালিকা মেয়েটিকে যৌন নির্যাতন করে আসছে।

মেয়েটির পরিবারের অভিযোগ, সপ্তাহের পর সপ্তাহ ধরে তাদের মেয়ের ওপর যৌন নির্যাতন চালিয়েছে ওই ছেলেরা। বিষয়টি কাউকে না বলতে মেয়েকে হুমকি দেওয়া হয়। প্রথম প্রথম মেয়েটি কাউকে কিছু না জানালেও একপর্যায়ে মাকে বিষয়টি খুলে বলে। পরে পরিবারের সদস্যরা পুলিশের কাছে যান অভিযোগ জানাতে। কিন্তু পুলিশ তাদের কথায় কান দেয়নি। পরবর্তী সময়ে বুধবার রাতে অভিযুক্ত কিশোরদের ওপর চড়াও হন স্থানীয় জনতা।

পুলিশের এক আধিকারিক টি শ্রীনাথ বলেন, ‘প্রাথমিক তদন্তে জানা গেছে, ওই পাঁচজনেরই পর্ন ফিল্মের প্রতি আসক্তি রয়েছে। মোবাইল ফোনেই সারাক্ষণ পর্ন ছবি দেখত তারা। এই অপরাধের পেছনে বোধহয় পর্নে আসক্তিই দায়ী।’

শেষ পর্যন্ত ধর্ষণ ছাড়াও নাবালিকার ওপর যৌন নির্যাতনের ধারায় পাঁচ কিশোরের বিরুদ্ধে মামলা নিয়েছে পুলিশ।

  • প্রিয়.কম