দশমিনায় রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন ফয়েজ সভাপতি শামীম সম্পাদক

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৩:৪৫ অপরাহ্ণ, মে ২৫, ২০১৮ | আপডেট: ৩:৪৫:অপরাহ্ণ, মে ২৫, ২০১৮
পটুয়াখালীর দশমিনা উপজেলায় গতকাল ২৫মে ২০১৮খ্রীঃ তারিখে দশমিনায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও অনলাইনের কয়েক জন প্রতিভাবান সংবাদকর্মীদের নিয়ে দ্বিতীয় বারের মত ১১সদস্য বিশিস্ট একটি পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সাংবাদিক ও টেলিভিশন ব্যাক্তিত্ব, বরিশাল  মেট্রোপলিটান প্রেস ক্লাবের সহ সভাপতি, দৈনিক আজকের বরিশাল,অনলাইন পোর্টাল জিএম নিউজের নির্বাহী সম্পাদক এবং রিপোর্টার্স ইউনিটি দশমিনার প্রধান উপদেস্টা এম,আর,প্রিন্স। ফয়েজ আহমেদের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ শামীম খান দিনকাল,মোঃ রুহুল আমিন ইকবাল দৈনিক নবজাগরন,সিনিয়র শিক্ষক পরেশ চন্দ্র  দৈনিক পটুয়াখালী, মোঃ সাফায়াত হোসেন,দৈনিক বাংলাদেশ বানী, মোঃ আরিফুর রহমান ঝন্টু ,  সুরাইয়া সুলতানা এবং নাজনিন নাহার প্রীতি ।
 সভায় সর্ব সম্মতিক্রমে এম,আর প্রিন্স সাংবাদিক ও টেলিভিশন ব্যাক্তিত্বকে প্রধান উপদেস্টা, ফয়েজ আহমেদ ‘দি নিউ নেশন’দৈনিক খবরপত্র, দৈনিক আজকের বরিশাল সভাপতি, মোঃ রুহুল আমিন ইকবাল দৈনিক নবজাগরন সহসভাপতি, মোঃ শামীম খান ‘ দৈনিক দিনকাল’ সাধারন সম্পাদক,এবং পরেশ চন্দ্র দৈনিক পটুয়াখালী অর্থ বিষয়ক সম্পাদক করে ১১ সদস্য বিশিস্ট ঘোষনা করা হয়।