মাদারীপুর কাঁঠালবাড়ির নদীতে পড়ে, লঞ্চ যাত্রী নিখোঁজ

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৪:৩১ পূর্বাহ্ণ, মে ২৪, ২০১৮ | আপডেট: ৪:৩১:পূর্বাহ্ণ, মে ২৪, ২০১৮
মাদারীপুর কাঁঠালবাড়ির  নদীতে পড়ে, লঞ্চ যাত্রী নিখোঁজ
রেজা,মাদারীপুর প্রতিনিধি।।
মাদারীপুরে লঞ্চ থেকে নেমে এক পন্টুন থেকে অন্য পন্টুনে যাওয়ার সময় পা পিছলে শহিদুল ইসলাম (৫৫) নামের লঞ্চের এক যাত্রী নদীতে পড়ে নিখোঁজ হয়েছেন। বুধবার রাত ৯টার দিকে শিবচরের কাঁঠালবাড়ি লঞ্চ ঘাটে এ ঘটনা ঘটে। নিখোঁজ শহিদুল ইসলাম গোপালগঞ্জের পাইকের ডাঙ্গা গ্রামের আব্দুল হাকিম কাজীর ছেলে । তিনি ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন বলে জানা গেছে।
শিবচর ফায়ার সার্ভিস ও কাঁঠালবাড়ি ঘাট সূত্র জানায়, বুধবার রাতে মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাট থেকে একটি লঞ্চে করে টুঙ্গীপাড়া এক্সপ্রেস পরিবহনের যাত্রীরা কাঁঠালবাড়ি ঘাটে এসে নামে। লঞ্চ থেকে নামার পর শহিদুল ইসলাম নামের ওই ব্যক্তি এক পন্টুন থেকে অন্য পন্টুনে যাওয়ার সময় পা পিছলে দুই পন্টুনের মাঝে নদীতে পড়ে যায়। তাৎক্ষনাৎ স্থানীয়রা খোঁজাখুজি করেও তাকে না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের একটি টিম নিঁখোজ ওই ব্যক্তিকে উদ্ধারে কাজ শুরু করে। শেষ খবর পাওয়া পর্যন্ত নিখোঁজ ব্যক্তির সন্ধান এখনো পাওয়া যায়নি।
শিবচর ফায়ার সার্ভিসের কর্মকর্তা মর্তুজা ফকির বলেন, আমরা খবর পেয়েই কাঁঠালবাড়ি ঘাটে চলে আসি। নদীতে উদ্ধার কাজে নিয়োজিত ডুবুরিদের দিয়ে নিখোঁজ ব্যক্তির খোঁজ করা হচ্ছে।