বরিশালে যৌন হয়রানির প্রতিবাদ করায় ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ!

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৮:৪৭ পূর্বাহ্ণ, মে ২৩, ২০১৮ | আপডেট: ৮:৪৭:পূর্বাহ্ণ, মে ২৩, ২০১৮
বরিশালে যৌন হয়রানির প্রতিবাদ করায় ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ!

যৌন হয়রানির প্রতিবাদ করায় ঝালকাঠিতে নবম শ্রেণির এক ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার নির্যতিত ওই ছাত্রী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এইচএম কবির হোসেনের আদালতে ধর্ষণের বর্ননা দিয়েছে। এ ঘটনায় ফরহাদ সিকদার নামে এক বখাটের বির“দ্ধে ঝালকাঠি থানায় গত সোমবার রাতে মামলা দায়ের করেন ওই ছাত্রীর বাবা।

পুলিশ ও নির্যাতিত ছাত্রীর পরিবার জানায়, ঝালকাঠি সদর উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবম শ্রেণির ওই ছাত্রীকে ছয় মাস ধরে বিদ্যালয়ে যাওয়া আসার পথে উত্যক্ত করতো ছত্রকান্দা গ্রামের হান্নান সিকদার হানুর ছেলে বখাটে ফরহাদ সিকদার। বিষয়টি নিয়ে ওই ছাত্রীর বাবা ফরহাদের বাবার কাছে অভিযোগ করেন।

এতে ক্ষিপ্ত হয়ে ফরহাদ গত ১৭ মে দুপুরে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে গ্রামের সড়ক থেকে জোর করে ওই ছাত্রীকে তুলে পাশের একটি নির্জন বাগানে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনা কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেওয়া হয় ওই ছাত্রীকে। ঘটনার পর মেয়েটি বাড়িতে এসে তার পরিবারের সদস্যদের ধর্ষণের বিষয়টি জানায়।

নির্যাতিত ওই ছাত্রীর বাবা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের ঘটনা জানালেও কোন সুরহা না পেয়ে সোমবার থানায় মামলা করেন।

ঝালকাঠি থানার ওসি আবু তাহের মিয়া বলেন, মামলা দায়েরের পরপরই রাতে অভিযুক্ত ফরহাদকে গ্রেফতারের জন্য তার বাড়িতে অভিযান চালানো হয়েছে